শনিবার   ২৮ জানুয়ারি ২০২৩   মাঘ ১৫ ১৪২৯   ০৬ রজব ১৪৪৪

তরুণ কণ্ঠ|Torunkantho
৯৪

যা পারেননি সালমান-শাকিব, তাই করছেন সিয়াম

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ২১ মে ২০২২  

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। স্বল্প সময়ে এ অভিনেতা দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। খুব অল্প সময়ের মধ্যে তিনি দেশের সীমানা পেরিয়ে ভিনদেশি ভাষার সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।
এর আগে গুঞ্জন ছিল সালমান শাহ ও শাহরুখ খান একই সিনেমায় কাজ করবেন। অবশ্য শাহরুখ-সালমানের একটি ছবি ভেসে ওঠে সে সময়। কিন্তু তার রহস্যজনক মৃত্যুর কারণে তা হয়ে ওঠেনি।

অন্যদিকে শাকিব খান কলকাতার সিনেমায় অভিনয় করলেও অন্যকোনো ভাষার সিনেমায় তিনি অভিনয়ের সুযোগ পাননি। তাই চলচ্চিত্রের সংশ্লিষ্টরা অনেকে বলছেন, সালমান-শাকিব না পারলেও এবার সিয়াম সেটিই করে দেখালেন। যদিও বা এর আগে বলিউডের সিনেমায় অভিনয় করেন শাকিল খান ও ফেরদৌস। তবে আগের সেসব রেকর্ড ভেঙে নতুন করে বিগ বাজেটের সিনেমায় অভিনয় করবেন সিয়াম। 

এ সময়ের ব্যস্ততম অভিনেতা সিয়াম আহমেদ ও বলিউড অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফেরির সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমার নাম ‘ইন দ্য রিং (স্টোরি অব এ বোরকা বক্সার)’। সিনেমাটি পরিচালনা করবেন মার্কিন যুক্তরাষ্ট্রের চলচ্চিত্র নির্মাতা অলকা রঘুরাম। বিষয়টি সময় সংবাদকে নিশ্চিত করেছেন সিয়াম আহমেদ নিজেই।

সিয়াম বলেন, হিন্দি ও  উর্দু ভাষায় সিনেমাটি প্রেক্ষাগৃহে আসবে। গেল তিন মাস আগেই এ সিনেমা নিয়ে কথা হয়, অডিশনও হয়। এরপর চুক্তিবদ্ধ হই। আমার চরিত্রের নাম রওশন।
জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন সিয়াম। শুটিং শেষে প্রেক্ষাগৃহের পাশাপাশি নেটফ্লিক্সে মুক্তির কথাও রয়েছে।

মার্কিন সাময়িকী ভ্যারাইটি এক বিশেষ প্রতিবেদনে থেকে জানা গেছে, ‘খিদ্দারপুরের মুসলিম নারী বক্সিং সম্প্রদায়কে কেন্দ্র করে এগিয়ে যাবে এ মনস্তাত্ত্বিক থ্রিলার। সিনেমায় ১৭ বছর বয়সী শামা নামের ওই বক্সাকে ঘিরে বিভিন্ন কাহিনি উঠে আসবে বলে জানানো হয়েছে।

এই বিভাগের আরো খবর