বৃহস্পতিবার   ৩০ জুন ২০২২   আষাঢ় ১৭ ১৪২৯   ৩০ জ্বিলকদ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১২২৭

বিয়ে আমি করবো না` কমেডি সিনেমায় নায়ক ইমন, তানহা তাসনিয়া

গাজীপুর ব্যুরো

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২১  

বিয়ে করবেন না চিত্রনায়ক ইমন। তবে বাস্তবে নয়, নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন ইমন। আর সিনেমার নাম "বিয়ে আমি করবো না"। এতে ইমনের বিপরীতে আছে চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

এ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মত জুটি হতে যাচ্ছে ইমন এবং তানহা। সম্পূর্ণ কমেডি ধাঁচের সিনেমাটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। চিত্রনাট্য করছেন আবদুল্লাহ জহির বাবু। 

ইমন বলেন, সম্প্রতি বীরত্ব ছবির শুটিং শেষ করেছি। গত মঙ্গলবার নতুন এ ছবিতে চুক্তিবদ্ব হয়েছি। ছবির গল্পটা বেশ সুন্দর। কমেডি ধাঁচের সিনেমা এটি। রকিবুল আলম রকিবের সাথে এটাই আমার প্রথম কাজ। ১৬ তারিখ থেকে সাভারে ছবিটির শুটিং শুরু হবে। একটানা শুটিং করে শেষ করা হবে ছবির কাজ। সবকিছু মিলিয়ে আশাকরি দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।

তানহা তাসনিয়া বলেন, অনেকদিন পর নতুন ছবিতে কাজ করতে যাচ্ছি। বেশ ভালো লাগছে। ছবির গল্পটি খুব সুন্দর, গল্প শুনেই রাজি হয়ে গেছি। ইমনের সাথে এটাই আমার প্রথম কাজ। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। 

ইমন সম্প্রতি বীরত্ব ছবির শুটিং শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে তার সাহসী যোদ্ধা, আগামীকাল, বীরত্ব সিনেমাগুলো। এছাড়া সৈকত নাসিরের " আকবর " সিনেমার নাম ভূমিকায় অভিনয় করবে ইমন। এতে ইমনের বিপরীতে আছে ববি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই শুরু হবে অনন্ত জলিলের নাম না ঠিক হওয়া নতুন ছবির শুটিং। এছাড়া গত বছর ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় মাহির বিপরীতে "ব্লাড" ছবিতে চুক্তিবদ্ব হয়েছিলেন। এদিকে ২০১৮ সালে তানহার সর্বশেষ ভালো থেকো ছবিটি মুক্তি পেয়েছ। এটি তার চতুর্থ সিনেমা। 

এই বিভাগের আরো খবর