মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২   আষাঢ় ২০ ১৪২৯   ০৫ জ্বিলহজ্জ ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৯

ম্যাচে খেলল বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক  

প্রকাশিত: ১১ মে ২০২২  

বৃষ্টির কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বিসিবি একাদশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই দিনের প্রস্তুতি ম্যাচ। দুই দিন ধরে থেমে থেমে চলা বৃষ্টির কারণে মাত্র ১৮.২ ওভার খেলা মাঠে গড়ায়।

বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের আগে প্রস্তুতি ম্যাচ খেলতে মঙ্গলবার (১০ মে) মাঠে নামেন ক্রিকেটাররা। বৈরী আবহাওয়ার কারণে গতকাল মাত্র ৮.৩ ওভার খেলা হয়। বুধবার (১১ মে) অঝোর বৃষ্টির কারণে ৯.৫ ওভার খেলা হয়। বৃষ্টির কারণে মাঠ খেলার উপযুক্ত না হওয়ায় পরিত্যক্ত ঘোষণা করা হয় ম্যাচটি।

মঙ্গলবার টস জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা।  প্রথম দিনে ৪০ মিনিটও খেলা হয়নি। ৮.৩ ওভারে দিমুথ করুনারত্নের উইকেট হারিয়ে ১৪ রান করে শ্রীলঙ্কা। বুধবার ৯.৫ ওভার খেলা হলেও কোনো উইকেট হারাতে হয়নি লঙ্কানদের।
আগের দিন ৭ রানে অপরাজিত থাকা ওশাদা ফার্নান্দো অপরাজিত ছিলেন ২৬ রান করে। আরেক ব্যাটার কুশল মেন্ডিস অপরাজিত ছিলেন ২৪ বলে ২২ রান করে।
১৮.২ ওভার শেষে লঙ্কানদের সংগ্রহ ছিল ১ উইকেটে ৫০ রান।

আগামী ১৫ মে চট্টগ্রামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে ঢাকায় শুরু হওয়ার কথা রয়েছে। সিরিজ শেষে ২৮ মে বাংলাদেশ ছাড়বে লঙ্কান ক্রিকেটাররা।

এই বিভাগের আরো খবর