বুধবার   ২০ অক্টোবর ২০২১   কার্তিক ৪ ১৪২৮   ১২ রবিউল আউয়াল ১৪৪৩

তরুণ কণ্ঠ|Torunkantho
১৬৪

গাজীপুরে গাসিক মেয়রের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও মহাসড়ক অবরোধ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২১  

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটুক্তি করায় ও গাজীপুরের শীর্ষ আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করার প্রতিবাদে গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছে গাছা থানা আওয়ামীলীগ, অঙ্গ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠন। 

বুধবার ২২ সেপ্টেম্বর বিকেলে নগরীর বোর্ডবাজার এলাকায় গাসিকের ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে এই কর্মসুচী পালিত হয়। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা গাসিক মেয়রের বিরুদ্ধে বিভিন্ন  শ্লোগান দিয়ে ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করেন। 

এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কুটুক্তিকারী ও গাজীপুর মহনগর আওয়ামীলীগের শীর্ষ নেতাদের নিয়ে বিরুপ মন্তব্যকারী এবং দেশের দুইটি গুরুত্বপূর্ণ গোয়েন্দা সংস্থার সুনাম ক্ষুন্নকারী জামাত বিএনপির এজেন্ট নব্য রাজাকার প্রতারক শাহেদ ও হেলেনা জাহাঙ্গীরের সহযোগী গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমকে দৃষ্টান্তমূলক শাস্তি ও বহিষ্কারের দাবী জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর