মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৩৭

সিংগাইরে চেয়ারম্যান পদে ৫ জনসহ ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন মঙ্গলবার সিংগাইর উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৭ জন ও ভাইস চেয়ারম্যান(মহিলা) পদে ৩ জন প্রার্থী উপজেলা নির্বাচন কমিশন ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন। 

চেয়ারম্যান পদে যে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শহিদুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক ও জাকের পার্টির থেকে এ কে এম সায়েদুর রহমান।

ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৭ জন প্রার্থী হচ্ছেন- উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রবিউল আলম উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন খান পাখি, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা, আয়নাল হক (পানি কোম্পানী), ওসমান গনি ও ফরশেদ আলম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হচ্ছেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সালমা নজরুল ও উপজেলা মহিলা লীগের আহ্বায়ক শারমিন আক্তার।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী সিংগাইর উপজেলায় তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ ভোট গ্রহণের দিন ঘোষণা করা হয়। 
 

এই বিভাগের আরো খবর