ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
১৩

সিংগাইরে চেয়ারম্যান পদে ৫ জনসহ ১৫ প্রার্থীর মনোনয়ন দাখিল 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন মঙ্গলবার সিংগাইর উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৭ জন ও ভাইস চেয়ারম্যান(মহিলা) পদে ৩ জন প্রার্থী উপজেলা নির্বাচন কমিশন ও সহকারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন পত্র জমা দেন। 

চেয়ারম্যান পদে যে ৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন তারা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ শহিদুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল হক ও জাকের পার্টির থেকে এ কে এম সায়েদুর রহমান।

ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে ৭ জন প্রার্থী হচ্ছেন- উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ তমিজ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রবিউল আলম উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন খান পাখি, আওয়ামী লীগ নেতা মাসুদ রানা, আয়নাল হক (পানি কোম্পানী), ওসমান গনি ও ফরশেদ আলম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এরা হচ্ছেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা সালমা নজরুল ও উপজেলা মহিলা লীগের আহ্বায়ক শারমিন আক্তার।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী সিংগাইর উপজেলায় তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ ভোট গ্রহণের দিন ঘোষণা করা হয়। 
 

এই বিভাগের আরো খবর