বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৩৯

সাংস্কৃতিক কর্মীদের আয়োজনে ‘কনসার্ট ফর সাদিয়া’ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত সহপাঠী সাদিয়া সুলতানার চিকিৎসা খরচ যোগাতে ‘কনসার্ট ফর সাদিয়া’ আয়োজন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের সাংস্কৃতিক সংগঠন শুদ্ধস্বর কবিতা মঞ্চ। এই কনসার্ট থেকে লক্ষাধিক টাকা সংগ্রহ হয়েছে। শনিবার দুপুরে কলেজের শহীদ বরকত মিলনায়তনের সামনে এই কনসার্ট আয়োজিত হয়েছে। পরিবেশনায় ছিল মানবধর্মী নানা গান ও কবিতা। কনসার্টে প্রবেশমূল্য নির্ধারণ করা হয় ৫০ টাকা। সব টিকিট বিক্রি হয়েছে বলে জানান আয়োজকরা।


 ‘কনসার্ট ফর সাদিয়া’ এর উদ্যোক্তা এবং শুদ্ধস্বর কবিতা মঞ্চ এর তথ্য ও প্রচার সম্পাদক আলমগীর ইসলাম শান্ত বলেন, ‘সাদিয়ার জন্য এই সামান্য আয়োজন আমাদের দায়বদ্ধতা থেকেই করেছি। আমাদের আরো অনেক অর্থ সংগ্রহ করতে হবে সাদিয়ার জন্য। আমাদের সকলেরই উচিৎ নিজ নিজ স্থান থেকে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসা। আমরা মানবিক কাজে সব সময়ই থাকব আগামীতেও।’ কনসার্টের পাশাপাশি কলেজ প্রাঙ্গনে পিঠাপুলি কর্নার, পুষ্পকানন, বই কর্ণার, ফুড কর্নার, লটারিসহ ভিন্নধর্মী নানা আয়োজন করে ‘শুদ্ধস্বর কবিতা মঞ্চ’।


 আয়োজন সফল করতে সার্বিক সহযোগিতা করেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল। কনসার্টে অসংখ্য শিক্ষার্থীদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন, উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা, শিক্ষক পরিষদের সম্পাদক মালেকা আক্তার, দর্শন বিভাগের শিক্ষক ও আয়োজনের আহবায়ক নাসরিন চৌধুরী, নাট্য অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানাসহ অনেকে। 


স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা বাঁধনের তিতুমীর কলেজ শাখার কোষাধক্ষ্য ও কলজটির তৃতীয় বর্ষে ছাত্রী সাদিয়া আক্তার ওভারী ও কোলন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৪০ লক্ষ টাকা। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। আপনিও সাদিয়ার সাহায্যে এগিয়ে আসুন। বিকাশ নাম্বার ০১৫১৫২০৫৮৭৯ (সাদিয়ার মা)। ব্যাংক হিসাব কামরুন নাহার (সাদিয়ার মা)-আল আরাফাহ ইসলামী ব্যাংক (খিলক্ষেত শাখা) ৯০১১৮০৫৯৯৫৬৭।
 

এই বিভাগের আরো খবর