শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
২৩৩

সপরিবারে সাবেক রেলমন্ত্রীর নববর্ষ উদযাপন

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০১৯  

উৎসবমুখর পরিবেশে গতকাল রবিবার ১৪২৬ বঙ্গাব্দকে বরণ করে নিয়েছে বাঙালিরা। মৌলবাদীদের হুমকি-ধামকি এবং নেতিবাচক প্রচার বাঁধা হয়ে দাঁড়াতে পারেনি উৎসব উদযাপনে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতৃবৃন্দও বরণ করেছেন পহেলা বৈশাখকে। এদিন সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে সাবেক রেলমন্ত্রী মুজিবুল হকের সপরিবারে বর্ষবরণের কিছু ছবি। 

স্ত্রী হনুফা আক্তার এবং তিন সন্তানসহ মুজিবুল হকের বেশ কয়েকটি ছবি সোশ্যাল সাইটে পোস্ট করা হয়েছে। এরপরেই বৈশাখী সাজে সাবেক রেলমন্ত্রীর পরিবারের ছবিগুলো রীতিমতো ভাইরাল হয়ে যায়। সোশ্যাল সাইট ইউজাররা এই বর্ষীয়ান রাজনীতিবিদ এবং তার পরিবারকে নববর্ষের শুভেচ্ছ আর শুভকামনা জানাচ্ছেন। রেলওয়ের বিভিন্ন গ্রুপেও পোস্ট করা হচ্ছে ছবিগুলো। 

উল্লেখ্য, ২০১৪ সালে আওয়ামী লীগ সরকারের হয়ে রেল মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণ করেন মুজিবুল হক। ওই বছরের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে বিয়ে করেন। ২০১৬ সালের মে মাসে তিনি কন্যা সন্তানের বাবা হন। এরপর গত বছরের ১৫ মে তাদের ঘর আলো করে আসে জমজ পুত্র সন্তান।
 

এই বিভাগের আরো খবর