ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
৬৩

শুক্রবার স্বাধীন বাংলা কনসার্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ মার্চ ২০১৯  

রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে  ৮ মার্চ (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি মেগা কনসার্ট। স্বাধীন বাংলা কনসার্ট শিরোনামের এই কনসার্টের আয়োজক লাইভ ইভেন্ট।

লাইভ ইভেন্টের পরিচালক তপু চৌধুরী বলেন তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখা এবং স্বাধীনতার মন্ত্রে দেশীয় সংস্কৃতিতে উদ্বুদ্ধ করার জন্য এই কনসার্টের আয়োজন করা হয়েছে।

ম্যাক্স গ্রুপ প্রেজেন্টস স্বাধীন বাংলা কনসার্টে গান গাইবেন জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী, ইমরান, আয়েশা মৌসুমী, দূরবীন, আভাস, নিশিতা বড়ুয়া, ইলিয়াস, প্যান্ডোরা ব্যান্ড এবং এক ঝাঁক চলচ্চিত্র শিল্পী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মডেল ও অভিনেতা অন্ত করমি ও ডিজে সানিকা।

উল্লেখ্য, অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি'র প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার এটিএন বাংলা।