মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৯১

শুক্রবার স্বাধীন বাংলা কনসার্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ মার্চ ২০১৯  

রাজধানীর শ্যামলী ক্লাব মাঠে  ৮ মার্চ (শুক্রবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি মেগা কনসার্ট। স্বাধীন বাংলা কনসার্ট শিরোনামের এই কনসার্টের আয়োজক লাইভ ইভেন্ট।

লাইভ ইভেন্টের পরিচালক তপু চৌধুরী বলেন তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখা এবং স্বাধীনতার মন্ত্রে দেশীয় সংস্কৃতিতে উদ্বুদ্ধ করার জন্য এই কনসার্টের আয়োজন করা হয়েছে।

ম্যাক্স গ্রুপ প্রেজেন্টস স্বাধীন বাংলা কনসার্টে গান গাইবেন জনপ্রিয় কন্ঠশিল্পী ডলি সায়ন্তনী, ইমরান, আয়েশা মৌসুমী, দূরবীন, আভাস, নিশিতা বড়ুয়া, ইলিয়াস, প্যান্ডোরা ব্যান্ড এবং এক ঝাঁক চলচ্চিত্র শিল্পী। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মডেল ও অভিনেতা অন্ত করমি ও ডিজে সানিকা।

উল্লেখ্য, অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি'র প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার এটিএন বাংলা।