বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
তোপের মুখে বন্ধ হলো সৌদির ‘হালাল নাইটক্লাব’ দেশের প্রথম স্মার্ট সিটি হবে লাকসাম রামেকে ভুল চিকিৎসায় নার্সের মৃত্যু জামিন নাকচ, কারাগারে মোয়াজ্জেম দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল সংসদে আবারও রুমিনের উত্তাপ
৭৮

শরীয়তপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নে চান্দনী গ্রামে ঢালি বাড়ির সামনে  রাস্তার মধ্যে দিন দুপুরে ইয়াকুব ছৈয়াল (৫০) কে কুপিয়ে হত্যা করে স্হানীয় চিহ্নিত সন্রাসীরা। এ ঘটনা ঘটেছে গত সোমবার সকাল নয় ঘটিকার সময়। সরোজমিন ঘুরে স্পানীয় সূত্রে জানা যায় ইয়াকুব ছৈয়াল ছিল একজন রড সিমেন্টের ব্যবসায়ী।


সে প্রতিদিনের মত তার ব্যবসা প্রতিস্ঠানে মোটর সাইকেল যোগে যাওয়ার পথে চান্দনী গ্রামে ঢালি বাড়ির সামনে  ওৎ পেতে থাকা কয়েকজন স্হানীয় চিহ্নিত সন্রাসীরা ধারালো দেশীয় অস্ত্র লাঠি সোঠা দিয়ে হত্যার উদ্দেশ্যে পিঠিয়ে কুপিয়ে আহত করে। এ সন্ত্রাসীরা কুপিয়ে ক্ষ্যন্ত হয়নি হত্যাকে নিশ্চিত করার জন্য আহত ব্যক্তির হাত পায়ের রক কেটে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ও স্বজনরা আহত ইয়াকুব ছৈয়াল কে আশংকাজনক অবস্হায় সদর হাসপাতালে প্রেরন করে এবং শরীয়তপুর সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তার উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্হায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করে। ঢাকা যাওয়ার পথে গাড়ির ভিতরে আহত ইয়াকুব ছৈয়াল (৫০) এর মৃত্যু হয়।নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনজুরুল ইসলাম এর সাথে মুঠোফোনে আলাপ তিনি বলেন এ হত্যাকে কেন্দ্র করে এখনও কোন মামলা হয়নি তবে মামলা হতে পারে তিনি আরো বলেন আমরা পুলিশ ফোর্স নিয়ে হত্যার ঘটনাস্থানে আছি।

এই বিভাগের আরো খবর