মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৪৭

লেমুয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় ৩জন নিহত ও ৭ জন আহত হয়েছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া ব্রিজ সংলগ্ন এলাকায় গতকাল  বুধবার (১৩ফেব্রুয়ারী) বিকাল  ৪টার দিকে এই দূর্ঘটা ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা য়ায়,লেমুয়াগামী একটি হিউম্যান হলার গাড়ী ( উপকুল পরিবহন) মহাসড়কের ওই স্থানে এলে ইউনিক পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়।

হিউম্যান হলালরটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে চলে এসময় ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। ফেনী সদর হাসপাতালে আনার পর মৃত্য হয় আরো একজন। আহত হয় ৭ জন। গুরতর আহত তিন জনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসারত আছেন।

ফেনী মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন  এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান নিহতদের মধ্যে লেমুয়া এলাকার মুক্তিযোদ্ধা আবদুস সোবহান রয়েছে। এই রিপোর্টা লেখা পর্যন্ত বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

ফেনী সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হাসান শাম্মী জানান, এ ঘটনায় আহতদেন মধ্যে তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর