রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ সোমালিয়ায় হোটেলে জঙ্গি হামলায় সাংবাদিকসহ নিহত ৭ জামালপুরে ‘মাথা নেওয়ার গুজবে’ যুবক গ্রেপ্তার সিলেট–সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত আসামে বন্যায় আক্রান্ত ৮ লাখ মানুষ, নিহত ৬ কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২
১৭৬

রাস্তায় পুলিশের পা জড়িয়ে বিজেপি মন্ত্রীর কান্না!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৯ জুলাই ২০১৯  

রাস্তায় পুলিশের পা জড়িয়ে ধরে কাঁদলেন বিজেপি’র এক মন্ত্রী। বিজেপি নেতার এমন কাণ্ডে চোখ কপালে ওঠে উপস্থিত পথচারীদের। এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের মির্জাপুর জেলায়।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ওই এলাকায় দায়িত্বরত পুলিশ গাড়ি চেক করছিল। এসময় জেলা বিজেপির প্রাক্তন প্রধান তথা কাশী অঞ্চলের মন্ত্রী অনিল সিং সাংসদ রামশকলের বাড়ি থেকে ফিরছিলেন। ফেরার সময় তাঁর গাড়ি আটকালে শুরু হয় বিপত্তি।

কাগজপত্র ভুলে ফেলে আসায় পুলিশ গাড়টির জন্য ইনভয়েস কাটে। এতেই রাস্তায় বসে ধরনা শুরু করে দেন ওই মন্ত্রী। এই খবর পাওয়ার পর তাঁর দলবলও তাঁর সঙ্গে যোগ দেন।

এই খবর পেয়ে ওই অঞ্চলের পুলিশসুপার অবধেশ পাণ্ডে ঘটনাস্থলে যান। তিনি পৌঁছাতেই তাঁর পা জড়িয়ে ধরে কাঁদতে শুরু করেন অনিল সিং।

পুলিশসুপার অবধেশ পাণ্ডের পা জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে তিনি বলেন, ‘স্যার, আমার সম্মান চলে গিয়েছে। আমার সরকারে এমন অপমান সহ্য করতে পারছি না। আমি একজন সাধারণ মানুষ। আপনি আমার দিকে লক্ষ করে গুলি চালাতে পারেন।’

এরপর অনেক বোঝানোর পর ওই মন্ত্রীকে শান্ত করা হয়। পুলিশের অনুরোধে একপর্যায়ে ধরনা তুলে নেন তিনি।

এই বিভাগের আরো খবর