রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ সোমালিয়ায় হোটেলে জঙ্গি হামলায় সাংবাদিকসহ নিহত ৭ জামালপুরে ‘মাথা নেওয়ার গুজবে’ যুবক গ্রেপ্তার সিলেট–সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত আসামে বন্যায় আক্রান্ত ৮ লাখ মানুষ, নিহত ৬ কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২
২২৪

রাজশাহীতে ট্রাক খাদে পড়ে নিহত ২

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

রাজশাহীর গোদাগাড়ীতে আমভর্তি ট্রাক খাদে পড়ে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে চালকসহ আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজলোর কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

নিহতেরা হলেন-যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বউখালী এলাকার ফকির আহম্মদের ছেলে আম ব্যবসায়ী নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর এলাকার আজিজুর খানের ছেলে আম ব্যবসায়ী আইয়ুব খান (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে আম বহনকারী একটি মিনি ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলো। ট্রাকটি উপজেলার কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলইে দুই আম ব্যবসায়ী নিহত হন। এসময় গুরুতর আহত অবস্থায় চালকসহ আরও দুইজনকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিস কর্মীরা। 

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তরে জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়ছে। 

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরো খবর