বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
১৬১

রাজধানীতে ‘ছিনতাইকারী’ চক্রের ১১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে র‌্যাব, যারা ছিনতাইকারী চক্রের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।
মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে র‌্যাব-১০ এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দু’টি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করা হয়। যাদের মধ্যে একজন মূল হোতাও আছে।
আটকরা হলেন- আরিফুর রহমান, শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, মনির, মোস্তাক মোল্লা, আব্দুল মুকিম, সোহাগ, বিল্লাল, রনি, নাছির এবং জাকির হোসেন।
এ সময় তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।
আটকরা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশ এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়।

এই বিভাগের আরো খবর