বুধবার   ১৯ জুন ২০১৯   আষাঢ় ৫ ১৪২৬   ১৫ শাওয়াল ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
তোপের মুখে বন্ধ হলো সৌদির ‘হালাল নাইটক্লাব’ দেশের প্রথম স্মার্ট সিটি হবে লাকসাম রামেকে ভুল চিকিৎসায় নার্সের মৃত্যু জামিন নাকচ, কারাগারে মোয়াজ্জেম দ্বিতীয় দিনের মতো অবস্থান কর্মসূচিতে ছাত্রদল সংসদে আবারও রুমিনের উত্তাপ
১০৭

রাজধানীতে ‘ছিনতাইকারী’ চক্রের ১১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

রাজধানীর সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করেছে র‌্যাব, যারা ছিনতাইকারী চক্রের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।
মঙ্গলবার রাতে র‌্যাব-১০ এর পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে র‌্যাব-১০ এর অধিনায়ক মেজর মো. আশরাফুল হকের নেতৃত্বে একটি দল সদরঘাট ও সাইনবোর্ড এলাকায় অভিযান চালায়। এ সময় দু’টি ছিনতাইকারী চক্রের ১১ সদস্যকে আটক করা হয়। যাদের মধ্যে একজন মূল হোতাও আছে।
আটকরা হলেন- আরিফুর রহমান, শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, মনির, মোস্তাক মোল্লা, আব্দুল মুকিম, সোহাগ, বিল্লাল, রনি, নাছির এবং জাকির হোসেন।
এ সময় তাদের কাছ থেকে ১১টি চাকু, ৪০টি ব্লেড, ১১টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৮৩০ টাকা জব্দ করা হয়।
আটকরা দীর্ঘদিন ধরে সদরঘাট, সাইনবোর্ড ও আশপাশ এলাকার পথচারীদের কাছ থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়।

এই বিভাগের আরো খবর