বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
১১১

রবি-এয়ারটেল গ্রাহকদের জন্য ‘জিফাইভ’ চালু

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক

প্রকাশিত: ১২ জুন ২০১৯  

গ্রাহকদের জন্য বিশ্বের অন্যতম সমৃদ্ধ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম জিফাইভ-এর সেবা আনল দেশের শীর্ষ ডিজিটাল কোম্পানি রবি। বহু ভাষার কনটেন্টের দিক দিয়ে এটি বিশ্বের সবচেয়ে সমৃদ্ধ ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম। এ পদক্ষেপের মাধ্যমে বাংলাদেশে ডিজিটাল বিনোদনের এক নতুন দিগন্ত উন্মোচনের পাশাাশি স্থানীয় শিল্পীদের বৈশ্বিক দর্শকদের কাছে পৌছে দেয়ার সুযোগ তৈরি হয়েছে। 

বাংলাদেশে বাংলা কনটেন্টের এক সমৃদ্ধ লাইব্রেরিসহ ১৭টি ভাষার ডিজিটাল বিনোদন সম্ভার নিয়ে হাজির হয়েছে এই জি ফাইভ। প্ল্যাটফর্মটিতে রয়েছে এক লাখ ঘন্টারও বেশি সময়ের কনটেন্ট। এছাড়া জিফাইভ-এ থাকা অন্য ভাষার সেরা কনটেন্টগুলো বাংলায় ভাষান্তর করে প্ল্যাটফর্মটিতে উপস্থাপন করা হয়েছে। ফলে রবি ও এয়ারটেল গ্রাহকরা সহজেই কনটেন্টগুলো স্বাচ্ছন্দ্যে উপভোগ করতে পারবেন।

রবি ও এয়ারটেল গ্রাহকরা দৈনিক বা সাপ্তাহিক সাবসস্ক্রিপশন প্যাকের যে কোন একটি গ্রহণ করতে পারেন। দৈনিক প্যাকের মূল্য ৭ টাকা এবং সাপ্তাহিক প্যাকের মূল্য ৪৫ টাকা। এক্ষেত্রে বড় একটি সুবিধা হচ্ছে রবি ও এয়ারটেল গ্রাহকরা তাদের প্রি-পেইড ব্যালেন্স থেকে এবং পোষ্ট-পেইড গ্রাহকরা মাসিক বিলের সাথে অন্তর্ভূক্ত করে জিফাইভের সাবসস্ক্রিপশন ফি পরিশোধ করতে পারবেন।

বাংলাদেশের বিনোদনপ্রেমীদের জন্য জিফাইভ অরিজিনাল এক আকর্ষণীয় অফার। কারণ এই কনটেন্টগুলো শুধু জি ফাইভেই পাওয়া যাবে। সিনেমা, জনপ্রিয় টিভি শো, স্বাস্থ্য ও জীবনধারা বিষয়ক ভিডিওসহ আরো বহু কনটেন্টের পাশাপাশি জি ফাইভ’র সেবায় রয়েছে ৬০টির বেশি লাইভ টিভি চ্যানেল। 

১৯০টির বেশি দেশে বিস্তৃত রয়েছে জিফাইভের সেবা। ফলে দেশের গন্ডি ছাড়িয়ে বিশ্বব্যাপী বিস্তৃত হওয়ার সুযোগ পাবে আমাদের কনটেন্ট। এ সম্ভাবনাকে কাজে লাগাতে বাংলাদেশের প্রথম সারির শিল্পীদের নিয়ে কাজ করবে জিফাইভ। 

এছাড়া জিফাইভ অরিজিনাল শো’র জন্য স্থানীয় শিল্পী খুঁজে পেতে একটি ট্যালেন্ট হান্ট প্রোগ্রামের আয়োজন করবে রবি ও জিফাইভ। পদক্ষেপটির বিস্তারিত শিগগিরই জানানো হবে। 

এই বিভাগের আরো খবর