শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
৯৩

যে কারণে প্রিয়াঙ্কার রেট ২ কোটি রুপি!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

ইন্সটাগ্রাম, একটি জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম। বর্তমানে এটি অভিনেতা, অভিনেত্রী, মডেল ও ক্রীড়া তারকাদের উপার্জনের এক মোক্ষম উৎসে পরিণত হয়েছে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রতিটি প্রচারণামূলক পোস্টের জন্য নেন ১ দশমিক ৮৭ কোটি রুপি।

ইন্সটাগ্রামে ফলোয়ারের দিক দিয়ে তার অবস্থান ১৯তম স্থানে। এ তালিকায় ১ নম্বরে আছেন মার্কিন মডেল কাইলি জেনার। যেহেতু তার অনুসারীর সংখ্যা বেশি তাই তিনি প্রতিটি পোস্টের জন্য নেন প্রিয়াঙ্কার চেয়ে অনেক বেশি অর্থ। প্রতিটি পোস্টের জন্য কাইলি নেন ১ কোটি ২ লাখ ৬৬ হাজার মার্কিন ডলার!
সেরা দশে কাইলির পরেই আছেন সঙ্গীতশিল্পী আরিয়ানা গ্রান্ডে (৯৯৬,০০০ ডলার), পর্তুগিজ ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো (৯৭৬,০০০ ডলার), মডেল কিম কার্দেশিয়ান (৯১০,০০০ ডলার), সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী সেলেনা গোমেজ (৮৮৬,০০০ ডলার), মার্কিন অভিনেতা ও প্রযোজক দিয়ানে জনসন (৮৮২, ০০০ ডলার), সঙ্গীতশিল্পী বিয়ন্সে (৭৮৫,০০০ ডলার), পপগায়িকা টেলর সুইফট (৭৮৪,০০০ ডলার), ব্রাজিলিয়ান ফুটবলার নেইমার (৭২২,০০০ ডলার) ও গায়ক জাস্টিন বিবার (৭২২,০০০ ডলার)।