শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
২৪৬

মোস্তাফিজের জমকালো বউভাত

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩ জুলাই ২০১৯  

২২ মার্চ বেজেছিলো বিয়ের সানাই। আর ১৩ জুলাই হলো বউভাত। হ্যা, বলছি ক্রিকেটার মোস্তাফিজুর রহমানের বিয়ের কথা। মামাতো বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সামিয়া পারভীন শিমুকে জীবনসঙ্গী করেন মুস্তাফিজ।

২২ মার্চ বিয়ে হলেও বিশ্বকাপের ব্যস্ততায় ‘বউভাত’ অনুষ্ঠান করতে পারেননি ফিজ। কথা ছিলো বিশ্বকাপের পরেই অনুষ্ঠানের আয়োজন করবেন। সেই ধারাবাহিকতায় আজ অনুষ্ঠিত হয়েছে বউভাতের।

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামে নিজের বাড়িতেই বউভাতের আয়োজন করা হয়। সে উপলক্ষ্যে বরের বাড়ি সাজানো হয় রাজকীয় সাজে। নববধূকে বরণ করে নিতে পরিবারের সাথে সাথে প্রস্তুত হয় পুরো গ্রামও। বউভাতে অনুষ্ঠানে দুই হাজার অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। সেই সঙ্গে থাকেন বিশিষ্টজনরাও। কিন্তু জাতীয় দলের অনেক ক্রিকেটারই বউভাতে উপস্থিত থাকতে পারেন নি। তাদের জন্য ঢাকায় আরেকটি প্রোগ্রাম করার চিন্তা আছে মোস্তাফিজের-এমনটাই জানা গেছে পরিবারের পক্ষ থেকে।

বউভাত নিয়ে মোস্তাফিজের বড় ভাই মাহফুজুর রহমান মিঠু জানান, মোস্তাফিজের বউভাত অনুষ্ঠান রাঙাবেন প্রায় ২ হাজার আমন্ত্রিত অতিথি। বাড়ির সামনে তৈরি করা হয়েছে দৃষ্টিনন্দন তোরণ। সেখান থেকে ঘরের দরজা পর্যন্ত ঝকমক করছে বিদ্যুতের আলো। বর-কনের আসন সাজানো হয়েছে ফুল ও রঙিন আলোর সংমিশ্রণে। গোটা বাড়ির নান্দনিকতা দেখে মুগ্ধ হতেই হবে।

এই বিভাগের আরো খবর