বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৩ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
১২৯

মোবাইলে ম্যাসেজ দিলেই পৌঁছে যাবে পুলিশ

প্রকাশিত: ২১ মে ২০১৯  

আসছে ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও যানজট নিরসনকল্পে অভিনব পদ্ধতিতে হোন্ডা মহড়া শুরু করেছে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ। গত সোমবার বিকাল থেকে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে পুলিশের এ হোন্ডা মোবাইল টিমের মহড়া শুরু হয়।
সিদ্ধিরগঞ্জ থানা থেকে শুরু হওয়া হোন্ডা মোবাইল টিম আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জপুল, শিমরাইল মোড়, সানারপাড়, মৌচাক, রহিম মার্কেট, হিরাঝিলসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। এসময় এ হোন্ডা টিম যানজট নিরসনের পাশাপাশি শৃঙ্খলভাবে যানবাহন চালানোর জন্য চালকদের দিকনির্দেশনা দেয়।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজ বলেন, জেলা পুলিশ সুপার এসপি হারুন উর রশীদের নির্দেশে সিদ্ধিরগঞ্জের মাটিতে ছিনতাইকারী সন্ত্রাসী, চাঁদাবাজ, মাস্তানসহ কোনো অপরাধীদের থাকতে দেয়া হবে না। তাছাড়া ঈদ উপলক্ষ্যে সড়কগুলোতে যানজট যেন না হয় সেদিকে লক্ষ্য রাখা হবে।
তিনি বলেন, সিদ্ধিরগঞ্জবাসীর যে কোনো প্রয়োজনে এখন আর থানায় যেতে হবে না। একটি মাত্র ফোন করে ম্যাসেজ দিন, পুলিশের হোন্ডা মোবাইল টিম পৌঁছে যাবে আপনার দরজার।

এই বিভাগের আরো খবর