মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৫ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
১২৬

মেলায় আকর্ষণীয় সব অফার দিচ্ছে ‘বিস্ক ক্লাব’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯  

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার প্রধান ফটক দিয়ে ঢুকতেই সামনে বামপাশে ১৮ নম্বর প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে ‘বিস্ক ক্লাব’ এর এসব পণ্য। স্টলে ঢুকতেই চোখে পড়বে একটি জীবন্ত মিকি মাউস দাঁড়িয়ে বিভিন্ন অঙ্গ-ভঙ্গিতে দর্শনার্থীদের স্বাগত জানাচ্ছে। তাকে দেখে অনেকে বিস্ক ক্লাবের সামনে ভিড় করছেন। আবার অনেকে সেলফি তুলছেন।

bisk-club

মেলার বিস্ক ক্লাবের প্যাভিলিয়ন থেকে বিস্কুটভর্তি একটি কন্টেইনার নিয়ে যাচ্ছিলেন খিলগাঁও থেকে আশা গৃহিণী পারভিন আক্তার। তিনি জাগো নিউজকে বলেন, দুটি বাচ্চা স্কুলে পড়ে। তাদের নাস্তা হিসেবে বিস্কুট খুব পছন্দ। মেলায় বিস্ক ক্লাবের অফার দেখে ভালো লাগলো। তাই ৫০০ টাকার একটি অফারের বিস্কুট কিনলাম।

মেলায় বিস্ক ক্লাবের প্যাভিলিয়ন ইনচার্জ মানিকুজ্জামান জাগো নিউজকে বলেন, স্বাস্থ্যসম্মত সুস্বাদু এক্সপোর্ট কোয়ালিটির বেকারিপণ্য আমরা উৎপাদন করছি। ভারত, নেপাল, মধ্যপ্রাচ্য ও আফ্রিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে রফতানি হচ্ছে বিস্ক ক্লাবের পণ্য। ক্রেতা-দর্শনার্থীদের কাছে পণ্যের প্রচারের জন্য মেলায় অংশ গ্রহণ করেছি।

bisk-club

মেলা উপলক্ষে ক্রেতাদের জন্য চারটি বিশেষ অফার দেয়া হয়েছে। ফান টাইম, কিডস ম্যাজিক, কুকিস ক্রাস অফার ও ড্রাই কেক এক্সক্লুসিভ অফার। ১০০ থেকে ২৫০ টাকায় পাওয়া যাচ্ছে এসব অফার। রয়েছে অল টাইম জাম্বো ও অল টাইম মেগা নামের দুটি বিশেষ অফার। ২০ লিটারের কন্টেইনারসহ ৭২০ টাকার অল টাইম জাম্বো অফার মেলায় মিলছে ৫০০ টাকায়। আর ১৫ লিটারের কন্টেইনারসহ ৪৫০ টাকার অল টাইম মেগা অফারের দাম নেয়া হচ্ছে ৩০০ টাকা। এছাড়া অফার ব্যতীত সর্বনিম্ন ১০০ টাকার পণ্য কিনলে ১০ শতাংশ নগদমূল্য ছাড়।

bisk-club

মেলায় ক্রেতাদের পছন্দের শীর্ষে রয়েছে বিস্ক ক্লাবের ফান টাইম অফারটি। বিস্কুট কেকসহ বিভিন্ন পণ্যের এ প্যাকেজটির বাজার মূল্য ২৩৫ টাকা। মেলা উপলক্ষে ক্রেতা পাচ্ছেন মাত্র ১৫০ টাকায়।

এই বিভাগের আরো খবর