বুধবার   ২৪ এপ্রিল ২০১৯   বৈশাখ ১০ ১৪২৬   ১৮ শা'বান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
শ্রীলংকায় কারফিউ সতর্ক অবস্থায় সারাদেশে পুলিশ শিগগিরই ৭ হাজার চিকিৎসক নিয়োগ ক্রীড়ায় মেয়েরা সম্মান ও গৌরব বয়ে আনছে: স্পিকার শ্রীলঙ্কায় রক্তবন্যা: নিহত বেড়ে ২০৭ শ্রীলংকায় বোমা হামলার ঘটনায় বিশ্ব নেতাদের শোক সৌদি আরবে জঙ্গি হামলা, নিহত ৪ শ্রীলঙ্কায় নিরাপদে আছেন বাংলাদেশিরা মহিমান্বিত ভাগ্য রজনী আজ যেভাবে এলো পবিত্র শবে বরাত ব্রুনাইয়ে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা
৭৪

মিমকে নিয়ে মঞ্চ মাতালেন শাকিব খান

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খান। খুব একটা স্টেজে শো করতে দেখা যায়না এ নায়ককে। তবে আয়োজন যদি খুব ভালো হয় তাহলে দেখা যায়। সেটাও খুব কম।  রোববার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি একটি অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে এলেন শাকিব। সঙ্গে ছিলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। 

অনুষ্ঠানটিতে নাচের কোরিওগ্রাফি করেন তানজিল আলম এবং নাচে সঙ্গ দিয়েছে তার ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা । 

আয়োজনে সন্ধ্যা সাড়ে আটটা নাগাদ মঞ্চে উঠেন শাকি খান। মঞ্চে যখন এ নায়ক উঠেন তখন হাজারও দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখর করে তুলেন। পরে মিমের সঙ্গে 'নাম্বার ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা, এবং দেবো দেবো ষোল আনা' গানে একসঙ্গে পারফর্ম করেন।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, এমন একটি অনুষ্ঠানে সবার সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে ভালো লাগবে। আর এটা সম্ভব হয়েছে কোরিওগ্রাফার তানজিলের কারণে। সে আমাদের বাংলাদেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার যার কাজ এবং শ্রমের জন্যই এই সুন্দর নাচের পারফর্মেন্স দেখাতে পারছি।

তানজিল বলেন, শাকিব খান এবং মিম এর সাথে প্রায় ১০ বছরের পরিচয়। মিমকে নিয়ে প্রায় কাজ করা হলেও শাকিব ভাইকে মঞ্চে খুব কম পেয়েছি। মনে হয় এই প্রথমবার শাকিব খান কোন কর্পোরেট অনুষ্ঠানে নাচে অংশ নিলেন। সেটা আবার আমার আয়োজনে। যা আমার এবং আমার  ঈগলস ড্যান্স কোম্পানির জন্য অনেক বড় একটি প্রাপ্তি। 

শাকিব- মিম ছাড়াও অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফীতে পারফর্ম করেন দেশের ৪ মডেলকন্যা রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম সহ আরো অনেকে। বার্জার সুপ্রিম এর মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি। এতে  শো স্টপার ছিলেন তারিন জাহান এবং গান গেয়েছেন ইমরান ও ঐশী ।