ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
৫০১

মধুখালীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১ জুন ২০১৯  

গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার গভীর রাত আনুমানিক ২টা ৩০মিনিটের সময় ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের কামারখালী গড়াই সেতুর টোলপ্লাজা এলাকায় দর্শনা থেকে ছেড়ে ঢাকাগামী পূর্বাশা (ঢাকা মেট্রো ব-১৫-২৮৯৯) নামক একটি যাত্রীবাহি পরিবহনে তল্লাশী করে ২০ লাখ ৪০ হাজার টাকা মূল্যের ৬ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মধুখালী থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মো. সেলিম গাজী (৪২)।

পিতার নাম ফজলুল হক গাজী। বাড়ী চাঁদপুর জেলার সদর থানার বিষ্ণুপুর গ্রামে। মধুখালী থানার উপপরিদর্শক (এস.আই) মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে গড়াই সেতুর টোলপ্লাজা কামারখালী এলাকায় এ এস পি মধুখালী সার্কেল মো. আনিসুজ্জামান লালন, থানার পরিদর্শক মো. মিজানুর রহমান, পরিদর্শক (তদন্ত) মো. সাইফুল আলম সহ দর্শনা থেকে ঢাকাগামী পূর্বাশা নামক যাত্রীবাহি পরিবহনে তল্লাশী করে এক ব্যক্তিকে আটক করে তার নিকট থাকা একটি ব্যাগে তল্লাশি করে বিশেষ ব্যবস্থায় রাখা ৭টি ব্যাগের মধ্যে কালো রং এর ৩৫টি পলিখিন মুড়ানো ছোট প্যাকেট থেকে এ ইয়াবা ট্যাবলেট আটক করা হয়।

এই বিভাগের আরো খবর