বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৫২২

ভোলায় অশান্ত পরিবেশ সৃষ্টির চেষ্টা ব্যর্থ হয়েছে : আমু

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০১৯  

ভোলার ঘটনায় ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়েছে দাবি করে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু বলেছেন, ‘ভোলায় একটি বিশেষ মহল অশান্ত পরিবেশ সৃষ্টি করতে চেয়েছিল। তারা একটি ঘটনা সাজিয়ে ফায়দা হাসিলের অপচেষ্টা করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা ও দ্রুত পদক্ষেপের কারণে তা বানচাল হয়ে যায়। ধর্মের অপব্যাখ্যা দিয়ে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়, তাদের বিরুদ্ধে সচেতন মহলকে দাঁড়াতে হবে। বর্তমানে দেশে মানুষ ভালো আছে, শান্তিতে বসবাস করতে পারছে।’

আমির হোসেন আমু আজ শুক্রবার দুপুর ১২টার দিকে ঝালকাঠি চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নতুন কমিটি আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চেম্বারের নতুন কমিটির কর্মকর্তারা আমির হোসেন আমুকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানান।

আমির হোসেন আমু বলেন, ‘দেশ হিসেবে বাংলাদেশ ছোট হলেও জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব ও দূরদর্শী চিন্তা-চেতনার কারণে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। অনেক দেশ এ জন্য ঈর্ষান্বিত। স্বাধীনতাবিরোধী চক্র তা মেনে নিতে পারছে না। এর ফলে বাংলাদেশ নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এর বিরুদ্ধে সজাগ থাকাসহ ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

চেম্বার সভাপতি সালাহ উদ্দিন আহম্মেদ সালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জোহার আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম ও চেম্বারের সিনিয়র সহসভাপতি মু. মনিরুল ইসলাম তালুকদার।

এ ছাড়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান ও পৌরসভার মেয়র মো. লিয়াকত আলী তালুকদারসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর