বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের বিচার শুরু ডিসেম্বরে লবণ গুজবে সারা দেশে পুলিশকে মাঠে নামার নির্দেশ পাকিস্তানে ৩০০ রুপি ছাড়ালো টমেটোর দাম পেঁয়াজের দাম কমে গেছে, কাল-পরশু আরো কমবে : বাণিজ্যমন্ত্রী লবণের গুজব! বাড়তি লবণ নিয়ে বিপাকে কোম্পানি ও চাষিরা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান, দৃশ্যমান হলো ২.৪ কিলোমিটার কুমিল্লায় অধ্যক্ষ সিরাজের চোখের সামনেই ফাঁসির মঞ্চের আয়োজন ৫ বছর নিষিদ্ধ ক্রিকেটার শাহাদাত অর্থনৈতিক মন্দার আশঙ্কায় বাংলাদেশে
৭৫৩

ভালুকায় আ’লীগের ওয়ার্ড কমিটির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সৈয়দ জবা মনি,ভালুকা প্রতিনিধি:

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

 

ভালুকা উপজেলার মেদুয়ারী ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামিলীগের  প্রতিবাদ সভা সোমবার সন্ধ্যায় ইউনিয়নের রামপুর বাজারে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখন লোহাবই এএইচ বালিকা উচ্চ বিদ্যালয়ের ও বরাইদ শহিদ শামসুদ্দিন বহুমুখী উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি এবং মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আকতার হোসেন সরকার। অন্যান্যও মাঝে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সম্মানিত সদস্য  আফতাব উদ্দিন মৌল্লা,থানা  আ:লীগ নেতা, মো: শহিদুল্লাহ,আ’লীগ নেতা, মো:আশরাফুল আলম, ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি পদপ্রার্থী আবু হানিফা (হানু),ও সাধারন সম্পাদক প্রার্থী জাকির হোসেন,মাওলানা খলিলুর রহমান প্রমুখ।

৩১ অক্টোবরের মধ্যে একটি পৌরসভাও ১১ টি ইউনিয়নের সকল ওয়ার্ড সম্মেলন শেষ করে ১৬ই নভেম্বরের মধ্যে ভালুকা উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এই সম্মেলন কে কেন্দ্র করে মেদুয়ারী তৃণমূলের সাধারন ভৌটার ও নেতাকর্মীরা এই প্রতিবাদ সভার আয়োজন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি আক্তার হোসেন সরকার।তিনি জানান বলে আ’লীগের সাংগঠনিক অনুসারে ভালুকা উপজেলা আ’লীগের কমিটি গঠন হলে বাংলাদেশের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে সটা কাজ করে যাবে।বক্তারা বলেন ,উপজেলা আ’লীগের কমিটি দওয়ার জন্য ঘরে বসে একটি মহল পায়তারা করে যাচ্ছে।আর সেটা যাতে সফল না হয় সেজন্য ফ্রি এন্ড ফেয়ারভাবে যেন আ’লীগের কমিটি গঠন করা হয়,ত্যাগী নেতাদের যাতে মূল্যয়ন করা হয় এই সব দাবি প্রতিবাদ সভায় উথাপন করা হয়। সভার সভাপতিত্ব  করেন বীর মুক্তিযাদ্ধা আ: কাদের। সভা  পরিচালনা করেন মো: ছফির উদ্দিন। উল্লখ্য ,গত ০২/০১১/২০১৯ ইং শনিবার সন্ধ্যায় মেদুয়ারী ইউনিয়ন আ’লীগের নতুন অফিস উদ্ধোধনকালে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ আ’লীগের পকেট কমিটি গঠনের পায়তারার প্রতিবাদ করে বক্তব্য রাখন।

এই বিভাগের আরো খবর