বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৪৩

বিয়ের সময় জানালেন তাপসী পান্নু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

‘পিঙ্ক’, বেবি, মিশন মঙ্গল-এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গিয়েছে তাকে। একের পর এক সিনেমায় অভিনয় করে বলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন। বুঝতেই পারছেন তাপসী পান্নুর কথাই বলা হচ্ছে। মিশন মঙ্গল মুক্তির পর সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তপসী।

সেখানে তিনি বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারো উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

তাপসী পান্নুর পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রীর বোন শগুন পান্নুর ছবি। শগুনকে এখনও পর্যন্ত বলিউডের কোনো সিনেমায় স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি। তবে তাপসীর মতো শগুন পান্নুও যে বি টাউনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে একেবারে প্রস্তুত, তা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি থেকেই বেশ স্পষ্ট।