বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৩১

বিয়ের দাবিতে ছাত্রলীগ নেতার বাড়িতে তরুণীর অনশন

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

বিয়ের দাবিতে ১০ দিন ধরে অনশন করছেন এক তরুণী। ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কানিকশালগাঁও গ্রামে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজেদুল ইসলাম সজলের (২৫) বাড়িতে চলছে এই অনশন।


ওই তরুণী বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে সজল আমার সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। এরপর আমি তাকে বিয়ে করতে বললে সে তাতে রাজি না বলে জানান। তাই আমি তার বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেছি। আমি তাকে বিয়ে করবো। অন্যথায় এখানেই আমি আমার শেষ নিঃশ্বাস ত্যাগ করবো।

অনশনে থাকা তরুণী আরো জানান, এর আগে ধর্ষণের অভিযোগ এনে সজলের বিরুদ্ধে তিনি মামলা করেন। ওই মামলায় তিনি গ্রেপ্তারও হয়েছিলেন। কিন্তু যেদিন সজল জামিনে মুক্তি পান, সেদিন তার বাড়িতে গিয়ে অনশন শুরু করেন তরুণী।

সজলের বাবা হামিদুল ইসলাম বলেন, গত ৩১শে অগাস্ট থেকে ওই তরুণী তাদের বাড়িতে অবস্থান নিয়েছেন।

বিষয়টি নিয়ে কথা বলতে সজলকে কয়েকবার ফোন করা হলেও তার মোবাইল বন্ধ পাওয়া গেছে।

এই বিভাগের আরো খবর