রোববার   ২১ জুলাই ২০১৯   শ্রাবণ ৫ ১৪২৬   ১৮ জ্বিলকদ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ সোমালিয়ায় হোটেলে জঙ্গি হামলায় সাংবাদিকসহ নিহত ৭ জামালপুরে ‘মাথা নেওয়ার গুজবে’ যুবক গ্রেপ্তার সিলেট–সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত আসামে বন্যায় আক্রান্ত ৮ লাখ মানুষ, নিহত ৬ কাপ্তাইয়ে পাহাড় ধসে নিহত ২
১৭৩

বিদায়ের শঙ্কায় আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২১ জুন ২০১৯  

আগের দুটি কোপার ফাইনালে হেরেছে আর্জেন্টিনা। তবে এবারও অতদূর যেতে পারবে, এমন বাজি ধরবে না আর্জেন্টিনার কোনো গোঁড়া সমর্থকও। কারণ প্রথম ম্যাচে কলম্বিয়ার কাছে হেরে যাওয়ার পর গতকাল প্যারাগুয়ের সঙ্গে মেসির পেনাল্টির সুবাদে ১-১ গোলে ড্র করতে পেরেছে আর্জেন্টিনা।

অবস্থা এখন এতই খারাপ যে, কাতারের বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচ জিতলেও কোয়ার্টার ফাইনালে যাওয়া নিশ্চিত নয় তাদের। এজন্য অপেক্ষা করে থাকতে হবে অন্য ম্যাচের ফলের জন্যও। এবারের কোপায় ভিন্ন ফরম্যাটে খেলা হওয়ার কারণেই এখনও আশা টিকে আছে আর্জেন্টিনার। তিনটি গ্রুপে চারটি করে দল খেলছে এবার।

প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল তো উঠবেই কোয়ার্টার ফাইনালে, এর সঙ্গে তিন গ্রুপের তৃতীয় হওয়া সেরা দুই দলও যাবে পরের রাউন্ডে। তাই সেরা তৃতীয় দলের একটি হয়ে পরের রাউন্ডে যেতে পারে আর্জেন্টিনা। কিন্তু এর জন্য কাতারের সঙ্গে ড্র করলেও হবে না। কাতারের সঙ্গে ড্র করলে গোলব্যবধানে আর্জেন্টিনার চেয়ে এগিয়ে থাকার জন্য কাতার হয়ে যাবে দ্বিতীয়। তাই কাতারকে হারাতেই হবে আর প্রার্থনা করতে হবে ভেনিজুয়েলা, জাপান বা ইকুয়েডরের এক দল যেন হারে।

এই বিভাগের আরো খবর