ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
২২

বালিয়াডাঙ্গীতে সড়ক দূর্ঘটনায় ১ নিহত ও আহত ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর শিমুলতলী নামক স্থানে দুই মোটর সাইকেল আরোহী মুখো-মুখি সংঘর্ষে ঘটনাস্থলে তজিবর রহমান (৩৮)  ঘটনাস্থলে নিহত হন ও অপর আরোহী আপেল (৩৫) গুরুতর আহত হয়।
পুলিশ ও এলাকাবাসীদের

সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী- রাণীসংকৈল মহাসড়কেড় বোয়ালধার শিমুলতলি নামক স্থানে গত শনিবার বিকাল ৫টায় দুটি মোটর সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে তজিবর রহমান মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হন।

তিনি হলো বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে ও অপর আরোহী আপেল গুরুতর  আহত হয়ে পরে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি হলেন রাণীসংকৈল উপজেলার নেকমরদ গ্রামের হামিদুর রহমানের ছেলে। এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক ও ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার পৃথকভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

এই বিভাগের আরো খবর