মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৫০

বালিয়াডাঙ্গীতে সড়ক দূর্ঘটনায় ১ নিহত ও আহত ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর শিমুলতলী নামক স্থানে দুই মোটর সাইকেল আরোহী মুখো-মুখি সংঘর্ষে ঘটনাস্থলে তজিবর রহমান (৩৮)  ঘটনাস্থলে নিহত হন ও অপর আরোহী আপেল (৩৫) গুরুতর আহত হয়।
পুলিশ ও এলাকাবাসীদের

সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী- রাণীসংকৈল মহাসড়কেড় বোয়ালধার শিমুলতলি নামক স্থানে গত শনিবার বিকাল ৫টায় দুটি মোটর সাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষে তজিবর রহমান মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হন।

তিনি হলো বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে ও অপর আরোহী আপেল গুরুতর  আহত হয়ে পরে থাকলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তিনি হলেন রাণীসংকৈল উপজেলার নেকমরদ গ্রামের হামিদুর রহমানের ছেলে। এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক ও ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার পৃথকভাবে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

এই বিভাগের আরো খবর