বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৪২

ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্য আটক

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

র‌্যাব-৮ ফরিদপুর কোম্পানীর সদস্যরা ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে সংঘবদ্ধ বিকাশ প্রতারক চক্র (ওয়েলকাম পার্টির) ৫ সদস্যকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে মাদক, বিপুল পরিমাণ মোবাইল ফোন ও সিম কার্ড জব্দ করা হয়।
আটককৃতরা হলো মো. রুবেল মাতুব্বর(৩০), মো. ঠান্ডু শেখ(২৮), মো. কামাল হাওলাদার(৩১), সামাদ মাতুব্বর(২৬) ও মো ইমরান খান(১৯)। এদের সকলের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়া পাড়া এলাকায়।
র‌্যাব ৮ ফরিদপুর এর কোম্পানী অধিনায়ক মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, র‌্যাব দীর্ঘদিন যাবৎ বিকাশ প্রতারক চক্রটিকে ধ্বংস করতে কাজ করছে। বিভিন্ন সময়ে র‌্যাবের অভিযানে তারা আটক হয়, জামিনে বের হয়ে আবার একই কাজে যুক্ত হয়।আজ র‌্যাবের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের তথ্য পেয়ে ভাঙ্গা উপজেলার মিয়া পাড়ায় অভিযান চাল নো হয়। এসময় উপরিক্ত ৫ জনকে আটক করা হয়।আটককৃতদের কাছ থেকে ৯ পিচ ইয়াবা, ১৬ টি মোবাইল সেট ও ৪৬ টি সিম কার্ড জব্দ করা হয়েছে।
এক প্রশ্নের জবাবে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এই চক্রটি মোবাইল ফোন ও অনলাইনের মাধ্যমে সাধারণ মানুষকে ধোকা দিয়ে বিকাশ ও অন্যান্য অনলাইন ভিত্তিক লেনদেনের এ্যাপের মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে।
আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের সাপেক্ষে জব্দ মালামালসহ তাদের ভাঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
 

এই বিভাগের আরো খবর