বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৭৯

প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

মডেল এবং অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে তার মিডিয়া জগতে অভিষেক ঘটে। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে উঠেন।


কিন্তু ব্যক্তিগত কেলেঙ্কারি কারণে ক্যারিয়ার জীবনে তিনি আলোচিত ও সমালোচিত হয়েছেন অনেকবার। এক সময় নিজের স্ক্যান্ডাল ইন্টারনেটে ছড়িয়ে পড়লে অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে এই অভিনেত্রীর। তবুও তিনি থেকে থাকেননি।

এদিকে বুধবার (৪ সেপ্টেম্বর) অভিনেত্রী নিজের ইনস্ট্রাগ্রাম থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, গোসলের পরে…

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন.. 

পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী সাদা রঙ্গের একটি বাথ রোব পড়ে আছেন। আর হাত দিয়ে ভালবাসার চিহ্ন এঁকে আই লাভ ইউ বলছেন তিনি। আর এই ভিডিওতে ভিজে চুলে তাকে বেশ উষ্ণ এবং সুন্দর লাগছে বলেও কমেন্ট করেছেন অনেকে।