ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
৭০

পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হচ্ছেন আফ্রিদি!

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

ক্রিকেটার শহীদ আফ্রিদি কি পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন? দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের মধ্যে চলছে এমন জল্পনা।

কয়েক দিন আগে আগে দেশটির মুজফফরাবাদে একটি সম্মেলনে যান আফ্রিদি। আর সেখানেই পাকিস্তানের সামরিক বাহিনীর মুখপাত্র মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে কোলাকুলি করতে। আর সেই ছবিকে ঘিরে দেশটির সামাজিক মাধ্যমে শুরু হয় জল্পনা। 

টুইটারে কেউ বলছে, ইমরানের ক্ষমতা গেলে কি পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার দৌড়ে শহীদ আফ্রিদি?
কেউ লিখছেন, আগামীর প্রধানমন্ত্রী হিসেবে তৈরি হচ্ছেন কি শাহিদ আফ্রিদি? কেউ আবার আরও এক কাঠি ওপরে গিয়ে লিখেছেন, ইনি প্রধানমন্ত্রী হলে মোদির মুখে আজাদ কাশ্মীর ছুঁড়ে মারবেন।

পাকিস্তানের সাবেক এই অধিনায়ক কাশ্মীরের সমস্যার সমাধানে বিশ্বের সব মুসলিমকে এক হওয়ার আহ্বান জানান।তিনি বলেন, সারা বিশ্বে যেখানেই মানুষের ওপর অন্যায়-অবিচার হবে পাকিস্তানিরা সোচ্চার হবে, প্রতিবাদ করবে। সূত্র : খালিজ টাইমস।

এই বিভাগের আরো খবর