শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
১৪৭

নোয়াখালীতে ডেঙ্গুতে দুইজনের মৃত্যু    

নোয়াখালী প্রতিনিধি 

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

নোয়াখালীতে ডেঙ্গু আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে মোশাররফ হোসেন রাজু (৩০) নামে এক রেলওয়ে কর্মকর্তা শুক্রবার সকালে নোয়াখালীর মাইজদীর বেসরকারি প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মোশাররফ হোসেন রাজু নোয়াখালী সদর উপজেলার ২ নং দাদপুর ইউনিয়নের নলুয়া গ্রামের আবুল বাশারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ডেঙ্গু আক্রান্ত মোশাররফ হোসেন রাজু কুমিল্লা রেলওয়েতে চাকরি করতেন। কয়েকদিন ধরে তিনি জ্বর জ্বর বোধ করলে শুক্রবার সকালে নোয়াখালী প্রাইম হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পর চিকিৎসধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে বেগমগঞ্জ উপজেলার মীর আলীপুর গ্রামের হারুনের ছেলে আবদুল মোতালেব (২০) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিহতের পরিবারের লোকজন জানান, মোতালেব ঢাকার চকবাজারে একটি ব্যাগের কারখানায় কাজ করতো। তিনদিন আগে জ্বরে আক্রান্ত হলে তার বাবা তাকে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন। পরে তাকে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মমিনুর রহমান জানান, সকালে মাইজদীর বেসরকারি প্রাইম হাসপাতালে মোশারফ হোসের রাজু নামে রেলওয়েতে চাকরি করা একজন মারা গেলেও হাসপাতাল কর্তৃপক্ষ তাকে বিকেলে ঘটনাটি জানিয়েছে। আরেক জনের মৃত্যুর খবর তার নেই। তবে তিনি এ বিষয়ে খোঁজ নিচ্ছেন। 

এই বিভাগের আরো খবর