শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
২০৪

নওগাঁ জেলা বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের স্বারকলিপি প্রদান

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ১ আগস্ট ২০১৯  

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুয়াযী সারা দেশের ন্যায় নওগাঁ জেলায় গতকাল আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ে আইন ও বিচার বিভাগের সচিব বরাবরে স্বারকলিপি পদান করা হয়।  সকাল সাড়ে ১০ টায় নওগাঁর মাননীয় জেলা ও দায়রা জজ জনাব এ কে এম শহিদুল ইসলাম এ স্বারকলিপি গ্হ্রণ করেন । এসময় উপস্থিত ছিলেন নওগাঁ জেলা জজ আদালতের প্রশাসনিক  কর্মকর্তা  জনাব বেলায়েত হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের প্রশাসনিক কর্মকর্তা নূরে আলম, নওগাঁ জেলা বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের সভাপতি জনাব এস. এম. হাফিজুল হাসান শুভ, সাধারণ সম্পাদক জনাব মোঃ আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, জেলা শাখার উপদেষ্টাগণ, জেলা শাখার সকল সদস্যগন, ও জেলা জজশীপের সকল স্তরের কর্মচারীবৃন্দ। 
স্বারকলিপিতে তারা তিনটি দাবী উল্লেখ করে বলেন, দেশের অধঃস্তন আদালতের র্কর্র্মচারীদেরকে জুডিসিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারী হিসেবে গণ্্যকরতঃ বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান করতে হবে, সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন পূর্বক মহামাণ্য হাইকোর্টের ও মন্ত্রণালয় এর ন্যায় জ্যেষ্ঠতার ক্রমানুসারে প্রতি পাঁচ বৎসর অন্তর স্বয়ংক্রীয়ভাবে পদোন্নতি ও উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা ও পদোন্নতির সুযোগ রেখে অধঃস্তর আদালতের কর্মচারীদের জন্য অভিন্ন নিয়োগ বিধি প্রণয়ন করতে হবে।

এই বিভাগের আরো খবর