ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
৩০১

নওগাঁর মান্দায় মামার বিয়ে খেতে যেয়ে পানিতে ডুবে ভাগ্নের মৃত্যু

মাহবুবুজ্জামান সেতু,নওগাঁ প্রতিনিধি:

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

নওগাঁর মান্দায় মামার বিয়ে খেতে যেয়ে  পানিতে ডুবে আরিফুল ইসলাম (৬) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। 
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে উপজেলার গোটগাড়ী এনায়েতপুর গ্রামে। মৃত আরিফুল (৬) গনেশপুর ইউপির নীলকুঠি মীরপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।


স্থানীয়রা জানায়, গতকাল সকালে আরিফুল তার মায়ের সঙ্গে প্রসাদপুর ইউপির গোটগাড়ী এনায়েতপুর স্লুইসগেট সংলগ্ন মামার বিয়ে খেতে নানার বাড়িতে বেড়াতে যায়। আজ মঙ্গলবার দুপুরে ছিলো নিহতের মামার বৌভাত অনুষ্ঠান।  কিন্তু আজকের এই দিনে ভাগ্নের হৃদয় বিদারক মর্মান্তিক মৃত্যু  কিছুতেই মেনে নেয়ার মতো না। কিন্তু বিধাতার লিখন,না যায় খন্ডন। কি আর করার, কপালে যা ছিলো, তা তো, হবেই। মূহুর্তের মধ্যেই স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস যেনো ভারি হয়ে ওঠে। 
এ সময় তার মা ভাইয়ের বিয়ে বাড়ির লোকজনের সঙ্গে কথা বলছিলো। এ সুযোগে ওই বাড়ির শিশুদের সঙ্গে উঠানের নিচে  খেলতে যায় আরিফুল। 
এক পর্যায়ে সবার অজান্তে উঠানের পাশে স্লুইস গেইটের নিচে স্থানীয় অন্য ছেলেদের সাথে খাড়ির পানিতে নেমে ডুবে যায় আরিফুল ইসলাম।
 কিছুক্ষণ পর সাথে থাকা ওই দুইজন ছেলেরা তাকে দেখতে না পাওয়ায় তারা চিৎকার করতে থাকে। এই বলে যে, আমাদের সাথে থাকা আরিফুল কোথায় গেলো? ওকে দেখছি না,তো; এমতাবস্থায়  তার মা তাকে খুঁজে না পেলে বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। অবশেষে তাকে স্লুইস গেইটের নিচে তাকে পানিতে ভাসতে দেখে। এ সময় আশপাশের লোকজন তাকে স্লুইসগেটের নিচের পানি থেকে উদ্ধার করে।


শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায় সে । এ ঘটনায় ওই শিশুর পরিবারে শোকের ছায়া নেমেছে। পরবর্তীতে শিশুটির মরদেহ উদ্ধার করে তার বাবা মা নিজ বাড়িতে নিয়ে এসে দাফন কাফনের ব্যাবস্থা করেন।

এই বিভাগের আরো খবর