শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
৩২৮

‘ধরা খেলেন’ অভিনেতা চঞ্চল ও আ খ ম হাসান

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০১৯  

অনেকদিন ধরে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সরকারি কর্মকর্তার পরিচয়ে প্রতারণা করে আসছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী ও আ খ ম হাসান। প্রতারণা করে তারা হাতিয়ে নিয়েছেন লাখ লাখ টাকা। অবশেষে শুল্ক গোয়েন্দা বিভাগের কাছে ধরা খেলেন এই দুই অভিনেতা।
তবে এটি বাস্তব কোনো ঘটনা নয়, ঘটেছে নাটকে। ‘টাউট থেকে সাবধান’ শিরোনামের এই নাটকে চঞ্চল অভিনয় করেছেন তানসেন চরিত্রে এবং আ খ ম হাসানকে দেখা যাবে সিকান্দারের ভূমিকায়। বৃন্দাবন দাসের রচনায় এটি নির্মাণ করেছেন সকাল আহমেদ।

সকাল আহমেদ বলেন, ‘এর আগে আমি “টাউট নাম্বার ১” ও “টাউট ৪২০” নামের দুটি নাটক নির্মাণ করেছি। “টাউট থেকে সাবধান” নাটকটি তারই সিক্যুয়েল। এই নাটকের গল্পটিও গড়ে উঠেছে প্রতারণাকে কেন্দ্র করে। আশা করি, বিগত নাটকগুলোর মতো এটিও দর্শকদের পছন্দ হবে।’

এই নির্মাতা জানান, সম্প্রতি উত্তরায় ‘টাউট থেকে সাবধান’ নাটকের শুটিং সম্পন্ন হয়েছে। এতে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ, নাজিয়া হক অর্ষাসহ অনেকে। আসছে ঈদে নাটকটি প্রচার হবে বাংলাভিশনে।