ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
৩৮৬

দেহ ব্যবসার সঙ্গে জড়িত ৭ বলিউড অভিনেত্রী আটক

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২৯ জুন ২০১৯  

মুম্বাইয়ের কাছে আলিবাগে দেহ ব্যবসা চক্রের সন্ধান পেয়েছে পুলিশ। ওই চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে একাধিক নারীকে আটক করা হয়েছে। তাদের মধ্যে রয়েছেন সাত অভিনেত্রী। তাদের প্রত্যেকেই বলিউড মুভি বা ছোট পর্দায় অভিনয় করেন বলে জানা গেছে। তবে তাদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।
জানা গেছে, আলিবাগের বিলাসবহুল বাড়িগুলিতে চলে রেভ-পার্টি। সেখানেই আসর বসে দেহ ব্যবসার। যাতে সামিল হন বলিউড ছবিতে দেখা যাওয়া দ্বিতীয়-তৃতীয় সারির অভিনেত্রীরাও।

দেহ ব্যবসা চলে এমন দুই বাংলো চিহ্নিত করে তার নিরাপত্তারক্ষীদের জেরা করেন পুলিশ কর্মকর্তারা। নির্দিষ্ট খবর পেয়ে দুই ‘দালাল’ এর নম্বর সংগ্রহ করা হয়। পরিচয় পাল্টে ওই দালালদের সঙ্গে যোগাযোগ করেন পুলিশ। নির্দিষ্ট সময়ে আলিগড়ের দুই বাংলোতে ‘ব্যবস্থা’ করা হবে। এরপরই অপেক্ষায় ছিল পুলিশ। সময় মত দালালসহ অভিনেত্রীরা এলেই তাদের গ্রেপ্তার করা হয়।

পার্টিতে মাদক বিক্রির অভিযোগেই গ্রেপ্তার হয়েছে নয়জনকে। এই ঘটনার পর থেকেই আবার আলোচনায় বলিউড ও অন্ধকার জগতের সম্পর্ক।

এই বিভাগের আরো খবর