শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
১৩৮

দেশে ফিরে জ্বরে কাবু জয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

বাংলাদেশ ও কোলকাতা দুই দেশের সিনেমা প্রেমীদের কাছে খুব জনপ্রিয় নাম জয়া আহসান। একই সাথে বাংলাদেশ ও কোলকাতায় সফল চলচ্চিত্র উপহার দিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। সম্প্রতি কোলকাতায় বিনিসুতো সিনেমার শ্যুটিং শেষ করেছেন জয়া।
কিন্তু শ্যুটিং শেষ করে দেশে ফিরেই হঠাৎ জ্বরে অসুস্থ হয়ে পড়েন জয়া। জয়ার ঘনিষ্টসূত্রের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কিছুদিন ধরেই জ্বরে ভুগছেন জয়া আহসান। নাম প্রকাশে অনিচ্ছুক জয়ার ওই ঘনিষ্টজন বলেন, গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন জয়া।
বাংলাদেশে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় চিকিৎসক তাকে রক্ত পরীক্ষার পরামর্শ দিয়েছেন। জ্বরের পাশাপাশি তার শরীরে ব্যথাও আছে। তবে তিনদিন আগের চেয়ে তার বর্তমান অবস্থা একটু ভাল বলে জানান তিনি।
দেবী সিনেমার সফলতার পর এখনো বাংলাদেশের কোনো সিনেমায় জয়ার কাজ করার খবর জানা যায়নি। অন্যদিকে বিনিসুতোয় জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এই সিনেমায় জয়া নিজে প্লেব্যাকও করেছেন। তাই ভক্তরা শুরু থেকেই সিনেমাটির অপেক্ষা করছেন কারণ অভিনয়ে সিদ্ধিহস্ত জয়ার গানের গলার সাথেও যে পরিচিত হবেন তারা।

এই বিভাগের আরো খবর