ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
৭৩

দীপিকার সেই শাড়ি কেনার জন্য ভিড়!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৮  

কনের বেশে বলিউডের রাজকন্যা দীপিকা পাড়ুকোনকে কেমন লাগে, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছেন সবাই। বিয়ের ছবি প্রকাশ হতেই সবাইকে মুগ্ধ করেছেন দীপিকা। শাড়ি হোক কিংবা লেহেঙ্গা, যেকোনো পোশাকেই সবার নজর কেড়েছেন এই সুন্দরী। বাবার বাড়ির অনুষ্ঠানেও দীপিকার পরনের শাড়ি থেকে অলংকার—সবকিছু এখন আলোচনার বিষয়। এমনকি বেঙ্গালুরুর রিসেপশনে দীপিকার সেই সোনালি কাঞ্জিভরম শাড়ির দামও উঠে এসেছে আলোচনায়।

বিয়ের পর বেঙ্গালুরুতে নিজের শহরে এক জমকালো পার্টির আয়োজন করেন দীপিকা। এই রাতে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের সাজ সবাইকে মুগ্ধ করে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে মন্তব্য করেছেন, দীপিকা বিয়ের সাজের ক্ষেত্রে আনুশকা শর্মাকে নকল করেছেন। কিন্তু বলিউডের পদ্মাবতীর মেকআপ, শাড়ি, অলংকার—সবকিছুই ছিল আনুশকার থেকে আলাদা। বিয়ের সব অনুষ্ঠানের সব সাজেই তিনি হয়ে ওঠেন অনন্যা।

অঙ্গাড়ি গ্যালারি থেকে দীপিকার মা মেয়ের জন্য সোনালি রঙের কাঞ্জিভরম শাড়িটি কিনেছেন। রিসেপশনের শাড়িটি আরও আকর্ষণীয় হয়ে ওঠে ডিজাইনার সব্যসাচীর ছোঁয়ায়। এবার এই শাড়ির দাম জানা গেছে। দীপিকার মায়ের কেনা এই সোনালি রঙের কাঞ্জিভরম শাড়ির দাম তিন লাখ রুপি। শাড়িটি কেনার জন্য এখন মরিয়া দীপিকার ভক্তরা। জানা গেছে, রিসেপশনের দিন দীপিকার পরনে সোনালি কাঞ্জিভরম শাড়িটি দেখার পর একই ধরনের শাড়ি হু হু করে বিক্রি হয়েছে। যাঁরা পাননি, তাঁরা দোকানটিতে অর্ডার দিয়ে রেখেছেন।

সেদিন রাতে দীপিকার গলায় ছিল ৪২টি উজ্জ্বল সবুজ পাথর দিয়ে তৈরি নেকলেস। একই পাথরের কানের দুল আর আংটি।

জানা গেছে, সব্যসাচী ছাড়াও এই রিসেপশনে বলিউডের পদ্মাবতীকে সাজিয়ে তোলেন শালিনা নাথানি। এই রাতে বলিউডের নবদম্পতিকে সাজিয়ে তুলতে একাধিক ডিজাইনার ছিলেন। বলিউডের সেরা ডিজাইনাররা হাজির ছিলেন দীপবীর জুটিকে বিশেষ সাজে সজ্জিত করার জন্য। রণবীর সিং ডিজাইনার রোহিত বলের নকশা করা কালোর ওপর সোনালি কাজের শেরওয়ানি পরেছেন। দীপিকার সৌন্দর্যকে কয়েক গুণ বাড়িয়ে দেন প্রসাধন আর্টিস্ট সন্ধ্যা শেখর। রিসেপশনে এই বলিউড সুন্দরীর চুলে খোঁপা বেঁধে ফুল দিয়ে সাজিয়ে তোলেন প্রখ্যাত হেয়ার স্টাইলিশ গ্যাব্রিয়েল জর্জিও। সব মিলিয়ে প্রায় ১১ জনের একটি দল ছিল দীপবীরকে সাজিয়ে তুলতে।

ছয় বছর প্রেম করার পর ১৪ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে কনকানি রীতি মেনে। পরদিন সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগে ১৩ নভেম্বর ছিল দীপবীরের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটিবদল। এরপর ১৮ নভেম্বর সকালে ইতালির মিলান থেকে মুম্বাই ফিরে আসেন নবদম্পতি রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন।

বেঙ্গালুরুর পর ২৮ নভেম্বর মুম্বাইয়ে দ্য গ্র্যান্ড হায়াতে আরেকটি রিসেপশন অনুষ্ঠান হবে। এখানে বলিউডের বন্ধু আর সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন দীপবীর।