শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
২৩০

দলের খরচে তৃণমূলে আওয়ামী লীগের কার্যালয় হবে

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০১৯  

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কাঠামো আরো গতিশীল করার লক্ষ্যে দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী যেসব জেলা, মহানগর ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের নিজস্ব জমি রয়েছে কিন্তু নিজস্ব কার্যালয় নেই সেসব স্থানে দলীয় কার্যালয় নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া যেসব এলাকায় নিজস্ব জমি নেই তাদের নিজস্ব জমি কেনারও আহ্বান জানানো হয়েছে।
মঙ্গলবার দলটির সংশ্লিষ্ট সূত্র এ তথ্য জানিয়েছে।

সে লক্ষ্যে আগামী ১৫ ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বাড়ি নম্বর ৫১/এ, সড়ক নং ৩/এ ধানমন্ডি আবাসিক এলাকা ঢাকা এই ঠিকানায় সব তথ্য পাঠানোর জন্য দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের একটি চিঠি প্রস্তুত করেছেন বলেও জানা গেছে। বুধবারের মধ্যেই চিঠিটি আওয়ামী লীগের বিভিন্ন অফিসে পাঠানো হবে।

চিঠিতে জেলা, উপজেলা, থানা ও পৌর আওয়ামী লীগের নিজস্ব কার্যালয় আছে কিনা, নিজস্ব কার্যালয় থাকলে জমির মালিকানার বিবরণসহ কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর পাঠাতে বলা হয়েছে।

অস্থায়ী কার্যালয়ের ঠিকানা ও ফোন নম্বর অস্থায়ী কার্যালয়টি ভাড়াকৃত হলে তার বিবরণ, কার্যালয় না থাকলেও তার বিবরণ পাঠাতে বলা হয়েছে। স্থায়ী-অস্থায়ী কার্যালয় কম্পিউটার ইন্টারনেট সম্পর্কিত বিবরণও লিখে পাঠাতে বলা হয়েছে।

এই বিভাগের আরো খবর