মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
২১১

ডলার দিয়ে নগ্ন বুক ছবি পোস্ট দিলেন মাইলি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯  

আমেরিকান গায়িকা মাইলি সাইরাস। বরাবরই ভালোবাসেন আলোচনায় আসতে। এবারও তাই করলেন। এমন ছবি পোস্ট করেছেন তিনি, যে সবাই দেখলেই চমকে উঠবেন। বর্তমানে সে ছবি ভাইরাল। সম্প্রতি ডলার দিয়ে নগ্ন বুক ঢেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি ইনস্টাগ্রামে। 

ছবিতে আবার ট্যাগ করলেন নিজের বাবাকেও। মাইলির বাবা বিলি রে সাইরাস আই টিউনস চার্টে এক নম্বরে এসেছেন। তাই বাবার সাফল্য উদযাপন করতেই ইনস্টাগ্রামে এই নগ্ন ছবি পোস্ট করেছেন মাইলি এবং ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সে কথা।

ছবিটিতে দেখা যাচ্ছে টপলেস মাইলি বুক ঢেকে রয়েছেন নোট দিয়ে। যদিও ফ্যানেরা এতে খুব একটা খুশি নন। তারা প্রশ্ন তুলেছেন, কীভাবে এমন একটি ছবিতে নিজের বাবাকে ট্যাগ করলেন মাইলি? 
ছবির বিপরীতে নানা ধরনের মিশ্র প্রতিক্রিয়াও  দেখা গেছে। কেউ মাইলিকে বলেছেন ‘নির্লজ্জ’। আবার কেউ বলেছেন এটাও তার চিরাচরিত স্বভাব। আবার অনেকে মাইলির এমন ছবির প্রশংসাও করেছেন।