বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৩৮৯

ডলার দিয়ে নগ্ন বুক ছবি পোস্ট দিলেন মাইলি

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৯  

আমেরিকান গায়িকা মাইলি সাইরাস। বরাবরই ভালোবাসেন আলোচনায় আসতে। এবারও তাই করলেন। এমন ছবি পোস্ট করেছেন তিনি, যে সবাই দেখলেই চমকে উঠবেন। বর্তমানে সে ছবি ভাইরাল। সম্প্রতি ডলার দিয়ে নগ্ন বুক ঢেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি ইনস্টাগ্রামে। 

ছবিতে আবার ট্যাগ করলেন নিজের বাবাকেও। মাইলির বাবা বিলি রে সাইরাস আই টিউনস চার্টে এক নম্বরে এসেছেন। তাই বাবার সাফল্য উদযাপন করতেই ইনস্টাগ্রামে এই নগ্ন ছবি পোস্ট করেছেন মাইলি এবং ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সে কথা।

ছবিটিতে দেখা যাচ্ছে টপলেস মাইলি বুক ঢেকে রয়েছেন নোট দিয়ে। যদিও ফ্যানেরা এতে খুব একটা খুশি নন। তারা প্রশ্ন তুলেছেন, কীভাবে এমন একটি ছবিতে নিজের বাবাকে ট্যাগ করলেন মাইলি? 
ছবির বিপরীতে নানা ধরনের মিশ্র প্রতিক্রিয়াও  দেখা গেছে। কেউ মাইলিকে বলেছেন ‘নির্লজ্জ’। আবার কেউ বলেছেন এটাও তার চিরাচরিত স্বভাব। আবার অনেকে মাইলির এমন ছবির প্রশংসাও করেছেন।