বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৭০৬১

জামায়াত কর্মীর কন্যা ঢাবির রোকেয়া হলের ছাত্রলীগ নেত্রী!

প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৯  

বর্তমানে ঢাবির রোকেয়া হলের ছাত্রলীগ নেত্রী  ফাতেমাতুজ জোহরা মীম পিতা মফিজ মাষ্টার জামাতের সক্রিয় একজন কর্মী বলে অভিযোগ রয়েছে। তিনি পটুয়াখালীর গলাচিপার চর কপালভেড়া স্কুলে শিক্ষক হিসাবে নিয়োজিত রয়েছেন।

ছাত্রলীগ নেত্রী মিম ২০১৪ সালে পটুয়াখালীর চর কাজল মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি এবং ২০১৬ সালে কে আলী কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন। ভর্তি জালিয়াতির সুযোগ নিয়ে মিম ২০১৬-১৭ সেশনে 'ঘ' ইউনিটে ঢাবির ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ভর্তি হয়েছেন বলে অভিযোগ রয়েছে।

অনুসন্ধানে দেখা যায় চ্যানেল ২৪ সহ বিভিন্ন গনমাধ্যমে প্রশ্ন ফাঁসের অভিযোগে যে রিপোর্ট প্রকাশ করে তাতে ফাতেমাতুজ জোহরা মিমের নাম ও ছবিও প্রকাশ করেছে যাতে তার মেধাক্রম ৪৬৫ দেখানে হয়। মিমের গ্রামের বাড়ির খোঁজখবর  নিয়ে জানা যায়, মিম ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে কখনো জড়িত ছিলোনা এবং তার বাবা মফিজ মাষ্টার জামাতের একজন সক্রিয় কর্মী। 

মফিজ মাষ্টার জামায়াত করার কারনে চর কপালভেড়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয় থেকে  চাকরীচ্যুত হওয়ার পথে ছিলেন অনেকবার। সেই থেকে তিনি লোভিং করে কাকতালীয়ভাবে মীমকে ঢাকা ভার্সিটিতে ভর্তি করেন এবং রোকেয়া হলের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনোনীত হন।

অনুসন্ধানে আরো জানা যায় ভর্তি জাতিয়াতি সংক্রান্ত মামলায় শাহবাগ থানায় মীমের নামে একটি মামলা রয়েছে। এ বিষয়ে জানতে ছাত্রলীগের সাধারন সম্পাদক গোলাম রাব্বানীর কাছে তার মুঠোফোনে কয়েকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

এই বিভাগের আরো খবর