বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের বিচার শুরু ডিসেম্বরে লবণ গুজবে সারা দেশে পুলিশকে মাঠে নামার নির্দেশ পাকিস্তানে ৩০০ রুপি ছাড়ালো টমেটোর দাম পেঁয়াজের দাম কমে গেছে, কাল-পরশু আরো কমবে : বাণিজ্যমন্ত্রী লবণের গুজব! বাড়তি লবণ নিয়ে বিপাকে কোম্পানি ও চাষিরা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান, দৃশ্যমান হলো ২.৪ কিলোমিটার কুমিল্লায় অধ্যক্ষ সিরাজের চোখের সামনেই ফাঁসির মঞ্চের আয়োজন ৫ বছর নিষিদ্ধ ক্রিকেটার শাহাদাত অর্থনৈতিক মন্দার আশঙ্কায় বাংলাদেশে
৫১৭

জাতীয় সংসদ নির্বাচন ২৩ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। তিনি তফসিল ঘোষণা করে একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২৩ ডিসেম্বর নির্ধারণ করেন।
 
এ সময় তিনি বলেন, জাতীয় নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে থাকবে সশস্ত্রবাহিনী। সবাইকে আচরণ বিধি ও আইন মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রতিযোগিতা করতে গিয়ে যাতে সহিংসতা না হয় সেদিকে সব দলকে সচেতন থাকতে হবে।
 
আজ সন্ধ্যা ৭টায় তফসিল ঘোষণার সময় জাতির উদ্দেশে ভাষণে সিইসি এ সব কথা বলেন। নুরুল হুদা বলেন, রাজনৈতিক দলকে সহনশীল হতে হবে। 
 
এ সময় নির্বাচনের তফসিল ঘোষণা করেন তিনি। ঘোষণায় বলেন, মনোনয়নপত্র দেওয়া হবে ১৯ নভেম্বর, ২২ নভেম্বর বাছাই, প্রত্যাহারের শেষ সময় ২৯ নভেম্বর এবং নির্বাচন ২৩ ডিসেম্বর।

এই বিভাগের আরো খবর