মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
বিএনপির মনোনয়ন পেলেন রুমিন ফারহানা ছাত্রলীগের পদবঞ্চিতদের আন্দোলন স্থগিত অভিমান থেকে পদত্যাগের কথা বলেছিলাম: গোলাম রাব্বানী রবীন্দ্র সংগীতশিল্পী শাওনের আত্মহত্যা হাতে বালিশ নিয়ে রাস্তায় দাঁড়িয়ে প্রতিবাদ কাজের গতি বাড়াতে মন্ত্রিসভায় পুনর্বিন্যাস : সেতুমন্ত্রী ইরান-যুক্তরাষ্ট্র যুদ্ধের আশঙ্কা, মধ্যপ্রাচ্যে আতঙ্ক ব্রাজিলে বন্দুক হামলায় ১১ জন নিহত বুথফেরত জরিপ বিশ্বাস করি না: মমতা বাংলাদেশের উন্নয়নে জাপানের সহায়তা অব্যাহত থাকবে
৫১

জাতীয় কুরআন প্রতিযোগিতার রেজিস্ট্রেশন চলছে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭ মার্চ ২০১৯  

তারতিলের সঙ্গে কুরআন তেলাওয়াতের উদ্দেশ্যে সংযুক্ত আরব আমিরাতে ‘শেখ রশিদ বিন মাহমুদ আল-মাকতুম জাতীয় কুরআন প্রতিযোগিতা’র ১৩তম আসরের রেজিস্ট্রেশন শুরু হয়েছে। যা আগামী ১৪ মার্চ পর্যন্ত চলবে।

সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী শিশু, কিশোর ও তরুণরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। আগামী ২৪ মার্চ প্রতিযোগিতা শুরু হবে।


দুবাই হলি কুরআন ইন্টারন্যাশনাল ইন্সটিটিউট-এর তত্ত্বাবধানে জাতীয় এ কুরআন প্রতিযোগিতায় ৩ ক্যাটাগরিতে অনুষ্ঠিত হবে।

অনুর্ধ্ব ১৩ বছরের শিশু, ১৩ থেকে ২৫ বছরের কিশোর-কিশোরী এবং ২৫ বছরের তরুণরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণে রেজিস্ট্রেশন করতে পারবে।

আরও পড়ুন > বরিশালের হুমায়ুন হাতে লিখলেন পুরো কুরআন

সংযুক্ত আরব আমিরাতে বসবাসকারী ও বিদেশি ইমামরাও এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে।

জাতীয় এ কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকরা অনলাইনে আবেদন অথবা ইন্সটিটিউটে তাদের আবেদনপত্র জমা দিতে পারবেন।

উল্লেখ্য যে, প্রতিবছরই এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় কুরআন প্রতিযোগিতার ১৩তম আসর এটি। দুবাই হলি কুরআন অ্যাওয়ার্ড কমিটি অনেক গুরুত্বের সঙ্গে এ প্রতিযোগিতা আয়োজন করে থাকে।

এই বিভাগের আরো খবর