বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের বিচার শুরু ডিসেম্বরে লবণ গুজবে সারা দেশে পুলিশকে মাঠে নামার নির্দেশ পাকিস্তানে ৩০০ রুপি ছাড়ালো টমেটোর দাম পেঁয়াজের দাম কমে গেছে, কাল-পরশু আরো কমবে : বাণিজ্যমন্ত্রী লবণের গুজব! বাড়তি লবণ নিয়ে বিপাকে কোম্পানি ও চাষিরা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান, দৃশ্যমান হলো ২.৪ কিলোমিটার কুমিল্লায় অধ্যক্ষ সিরাজের চোখের সামনেই ফাঁসির মঞ্চের আয়োজন ৫ বছর নিষিদ্ধ ক্রিকেটার শাহাদাত অর্থনৈতিক মন্দার আশঙ্কায় বাংলাদেশে
৩৬৬

জন্মদিনে সিঙ্গাপুরের হাসপাতালে এন্ড্রু কিশোর

আমিনুল ইসলাম শান্ত

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  


জন্মদিনে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন ‘প্লেব্যাক সম্রাট’ এন্ড্রু কিশোর। আজ তার ৬৪তম জন্মদিন। ১৯৫৫ সালের ৪ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। জন্মদিনে ভক্ত অনুরাগীদের ভালোবাসা মাখা শুভেচ্ছায় ভাসছেন এই কিংবদন্তি গায়ক। তবে সবার মন খারাপ। প্রিয় শিল্পী তার জন্মদিনে দেশ থেকে হাজার মাইল দূরে অসুস্থ হয়ে পড়ে আছেন হাসপাতালের বিছানায়। বন্ধু স্বজনহীন সুস্থতার অপেক্ষায় কাটছে তার দিন। ক্যান্সারে আক্রান্ত এন্ড্রু কিশোরের চিকিৎসা চলছে সুদূর সিঙ্গাপুরে।

দেশটির জেনারেল হাসপাতালে গত ১১ সেপ্টেম্বর থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। ১২ সেপ্টেম্বর তার বায়োপসি করা হয়। এরপর বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসকরা জানান তার শরীরে ক্যান্সার ধরা পড়েছে। সব মিলিয়ে ১৮টি কেমোথেরাপি দিতে হবে। চিকিৎসা ও কেমোথেরাপি  শেষ করে আবারও গানের ভূবনে ফিরে আসবেন এন্ড্রু কিশোর এটাই প্রত্যাশা সবার। শক্ত মনোবলের মানুষ এই শিল্পীও জীবনটাকে নতুন করে শুরু করতে চান। জন্মদিনে তাই দেশবাসীর দোয়া চাইলেন তিনি।

এই বিভাগের আরো খবর