বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন মঙ্গলবার দাবি না মানলে বিদ্যালয়ে তালা লাগাবে প্রাথমিকের শিক্ষকরা প্রধানমন্ত্রী রাজশাহী যাচ্ছেন রোববার লাকসামে কিশোর গ্যাং এর ৬ সদস্য গ্রেফতার খাল উদ্ধারের পর চালু হবে ওয়াটার ট্রান্সপোর্ট : তাজুল ইসলাম ড্রিমলাইনার ‘রাজহংস’ এখন ঢাকায় শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় ৫০০ মডেল মসজিদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন ডিএমপি কমিশনারের শ্রদ্ধা
৮৪

চলে গেলেন ভাষা সৈনিক মুহম্মদ মুসা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট সাংবাদিক, লেখক, গবেষক ও ভাষা সৈনিক মুহম্মদ মুসা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


শনিবার ভোররাতে জেলা শহরের মোড়ইলস্থ নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি একমাত্র কন্যা, স্ত্রী, আত্মিয়-স্বজন ও সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বার্ধক্যজনিত কারণে শনিবার ভোররাতে জেলা শহরের মোড়াইলস্থ নিজ বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন।

শনিবার বাদ আসর জেলা শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে নিহতের জানাজা শেষে তাকে মোড়াইল পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে।

মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরে শোকের ছায়া বিরাজ করছে। তার ইন্তেকালের খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের প্রতিনিধি, লেখকসহ সর্বস্তরের লোকজন তার বাসায় তাকে শেষবারের মত একনজর দেখার জন্য ভিড় করেন।

এদিকে ভাষা সৈনিক ও সাংবাদিক মুহম্মদ মুসার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন শোক জানিয়েছেন।

এছাড়াও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর