ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
১১

কুষ্টিয়ায় সাতটি সোনার বারসহ যুবক আটক

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

কুষ্টিয়ায় জে আর পরিবহনের একটি বাস থেকে রিপন (২৯) নামের  এক যুবকের দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। আটক রিপন টাঙ্গাইলের মির্জাপুর এলাকার খোরশেদ আলমের ছেলে।

আজ বুধবার (৯ অক্টোবর) ভোর ৫টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের কাতলামারি এলাকা থেকে এসব সোনার বারসহ আটক করা হয় ওই যুবককে।

বিজিবি-৪৭ কুষ্টিয়া ব্যাটালিয়নের অধিনায়ক মো. রফিকুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জে আর পরিবহনে করে সাতটি সোনার বার মেহেরপুরে পাচার হবে তাদের কাছে এমন গোপন খবর আসে।

এ খবরের ভিত্তিতে সন্দেহভাজন রিপন নামে ওই যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে সাতটি সোনার বার উদ্ধার করা হয়। আটক যুবকের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান ওই বিজিবি কর্মকর্তা।  

এই বিভাগের আরো খবর