শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৩৬৬

কুমিল্লার লাকসামে প্রবাসীর স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

লাকসাম প্রতিনিধি

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুমিল্লার লাকসাম পৌর শহরে কবিতা রানী দাস (২৭) নামে এক প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। প্রবাসী স্বামী রনজিৎ দাসের স্ত্রী কবিতা রানী দাস এক সন্তানের জননী। ঘটনাটি ঘটেছে ২১ অক্টোবর সোমবার সকালে।

জানা যায়, পৌর শহরের ৮নং ওয়ার্ডের দক্ষিণ লাকসাম একটি আবাসিক এলাকায় ৫০৮ নং ভবনের ২য় তলায় ভাড়াটিয়া হিসেবে তার মায়ের সাথে থাকত। তার মা জানান, তারা সবাই প্রতিদিন তার মায়ের বিছানায় একসাথে ঘুমাত। কিন্তু ওইদিন হঠাৎ গভীর রাতে মেয়ের শরীর জ্বালা-পুড়া করে বলে মেয়ের বেড রুমে গিয়ে মেয়ে দরজা বন্ধ করে দেয়। ভোরে রুমের দরজা না খোলায়, তার মা ভবনের দারোয়ানকে দিয়ে দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় মেয়েকে দেখে।

বাবা পান বিক্রেতা সুবল চন্দ্র দাস জানান, তার স্বামী রনজিৎ দাস দীর্ঘদিন ধরে আমেরিকার প্রবাসী এবং কবিতা রানী দাসের ও একমাত্র পুত্র সন্তান অর্জন চন্দ্র দাসের (৪) আমেরিকা যাওয়ার সকল কাগজপত্র সম্পন্ন করা হয়েছে। তার শ্বশুর বাড়ী নোয়াখালীর আমিশ্বা পাড়া এবং পিতৃালয় লাকসাম পৌর শহরের ১নং ওয়ার্ডের কোমারডগা গ্রামে। সে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজ থেকে এ বছর হিসাব বিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্ন করেন। তার পিতা-মাতার একমাত্র সন্তান ছিল।

এ ব্যাপারে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, লাশ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের (কুমেক) মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

এই বিভাগের আরো খবর