ব্রেকিং:
ক্রিকেটারদের এ আন্দোলন কারোর বিরুদ্ধে নয়, এ আন্দোলন দাবি আদায়ের : ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান

বুধবার   ২৩ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৩ সফর ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
দুই সাংসদসহ ২২ জনের বিদেশ যাত্রায় নিষেধাজ্ঞা আবরারের রুমমেট মিজান ৫ দিনের রিমান্ডে ফিটনেস নবায়নহীন যানবাহনে তেল নয়: হাইকোর্ট ফেনীর চাঞ্চল্যকর নুসরাত হত্যার রায় কাল ন্যাম সম্মেলন : প্রধানমন্ত্রী বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন জয়পুরহাটে গৃহবধু ধর্ষণ ও হত্যায় সাতজনের ফাঁসি
২০৫

কুমিল্লার পদুয়ার বাজারে ট্রাক ও ২ যাত্রীবাহী বাসের সংঘর্ষ

আমিনুল ইসলাম শান্ত

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চার পরিবহনের সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত আরও ২০ জন। শুক্রবার (৪ অক্টোবর) বিকালে সদর দক্ষিণ উপজেলা পরিষদ এলাকায় মল্লিকা ফিলিং স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কুমিল্লা নগরীর পশ্চিম বাগিচাগাঁও এলাকার আবদুল মান্নানের ছেলে সাজেদুর রহমান সান্টু (৩৮) ও চট্টগ্রাম জেলার সীতাকুন্ড উপজেলার বাবুই হাট এলাকার ছলিম উল্লার ছেলে রহিম মানিক (৪০)।
কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানার ওসি আলমগীর হোসেন জানান, আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ মর্গে রয়েছে। মহাসড়কে যানজট সৃষ্টির আগেই দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে সরিয়ে ফেলা হয়েছে।
সদর দক্ষিণ উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ফরিদ জানান, মল্লিকা ফিলিং স্টেশনের সামনে একটি হাইড্রোলিক ট্রাক লিংক সড়কে মোড় নেওয়ার সময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রাকটিকে ধাক্কা দেয়। তখন পেছন থেকে আসা শান্তি পরিবহনের একটি বাস হানিফ পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়। শান্তি পরিবহনের ওই বাসটিকে শাপলা পরিবহনের আরও একটি বাস ধাক্কা দেয়। চার পরিবহনের সংঘর্ষে হানিফ ও শাপলা পরিবহনের বাস দুইটি রাস্তার বাইরে পড়ে যায়। তবে শান্তি পরিবহনের বাসটি মহাসড়কে থেকে যায়।

এই বিভাগের আরো খবর