ব্রেকিং:
একে একে ১৩টি কফিন নিলো পরিবার তাপমাত্রা একদফা কমে বিদায় নেবে শীত

শনিবার   ২৩ মার্চ ২০১৯   চৈত্র ৮ ১৪২৫   ১৫ রজব ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই মেক্সিকোতে জ্বালানি পাইপলাইনে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে ৭৩ স্বাস্থ্যখাতের মাফিয়া ডন মিঠু! সংরক্ষিত মহিলা আসনে লাকসামের রিনা আলম আ’লীগের মনোনয়ন প্রত্যাশী অনিয়মে শাস্তি পেল ৩৭ হজ এজেন্সি প্রধানমন্ত্রী ও জাতীয় নেতাদের নামে ফেসবুক খুলে প্রতারণা, গ্রেফতার ৫ ২৭ জানুয়ারি থেকে মোবাইল ফোনের সাত দিনের নিচের সব প্যাকেজ বন্ধ
৪৬

কালীগঞ্জবাসী আবারো মাহবুবুজ্জামানকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখত

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০১৯  

লালমনিরহাট: জাতীয় সংসদ নির্বাচন শেষে সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান কালীগঞ্জ উপজেলা পরিষদের সফল চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ কে আবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় কালীগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ।
১৯৭৯ সালে কালীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে সভাপতির দায়িত্ব পান ১৯৮২ সালে। ১৯৮৫ সাথে কালীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নির্বাচিত হন। ১৯৯১ সালে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও ১৯৯৬ সালে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন। জনপ্রতিনিধি হিসেবে ১৯৯৪ সাল সালে বিপুল ভোটে জয়ী হয়ে তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে টানা ২১ বছর ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। উল্লেখ্য ২০১১ সালে লালমনিরহাট জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তিনি ।
২০১৪ সালে বিপুল ভোটে জয়ী হয়ে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১৭ সালে রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। সৎ, চরিত্রবান, যোগ্য ও আদর্শিক রাজনীতির এক মূর্ত প্রতিক মাহাবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জবাসীর আস্থা ও বিশ্বাসের একটি নাম। গরীব ও মেধাবী ছাত্রছাত্রীদের অবিভাবক, রাজনৈতিক জীবনে সাধারণ মানুষকে সাথে নিয়ে গণ মানুষের বন্ধু হয়ে নেতৃত্ব গুনে মানুষের ভালোবাসায় সিক্ত এ নেতা এলাকার উন্নয়ন করেই চলেছেন।
তিনি কালীগঞ্জ উপজেলায় ব্রীজ, কালভার্ট, পাকা রাস্তা, বিদ্যুৎ ও শিক্ষার মান উন্নয়নে জনপ্রতিনিধি হবার পর থেকেই নিরলসভাবে কাজ করেই চলেছেন।উপজেলা পরিষদ নির্বাচনে আবারও বিপুল ভোটে কালীগঞ্জবাসী তাকে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করে  উন্নয়নের ধারা বজায় রাখবে এ আশাবাদ  উপজেলার সর্বস্তরের জনগনের।

এই বিভাগের আরো খবর