বুধবার   ২০ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২২ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের বিচার শুরু ডিসেম্বরে লবণ গুজবে সারা দেশে পুলিশকে মাঠে নামার নির্দেশ পাকিস্তানে ৩০০ রুপি ছাড়ালো টমেটোর দাম পেঁয়াজের দাম কমে গেছে, কাল-পরশু আরো কমবে : বাণিজ্যমন্ত্রী লবণের গুজব! বাড়তি লবণ নিয়ে বিপাকে কোম্পানি ও চাষিরা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি ঘোষণা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির নতুন কর্মসূচি পদ্মা সেতুতে বসল ১৬তম স্প্যান, দৃশ্যমান হলো ২.৪ কিলোমিটার কুমিল্লায় অধ্যক্ষ সিরাজের চোখের সামনেই ফাঁসির মঞ্চের আয়োজন ৫ বছর নিষিদ্ধ ক্রিকেটার শাহাদাত অর্থনৈতিক মন্দার আশঙ্কায় বাংলাদেশে
৪৭৬

কাউন্সিলর জাহাঙ্গীরের সংবাদ সম্মেলন

তরুণ কণ্ঠ ডেস্ক

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

আমি বিশ্বাস করি ভালো কাজ করতে গেলে অসৎ লোকদের কাছে আমি খারাপ লোক হিসেবে বিবেচিত হবো এটাই স্বাভাবিক। আমার বিরুদ্বে দুর্নীতির প্রমাণ দিতে পারলে পদত্যাগ করবো এমন চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম সোমবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনে এক সংবাদ সম্মেলন করেন। মিথ্যা-বানোয়াট তথ্য ছড়িয়ে সম্মান ক্ষুণ্ণ ও সংবাদ প্রকাশের হুমকির প্রতিবাদেই এ সংবাদ সম্মেলন। 

তিনি বলেন, ৭ মাস আগে নবগঠিত ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। এখন পর্যন্ত সরকারি কোন বরাদ্ধ দেয়া হয়নি। দেয়া হয়নি কার্যালয়, সচিব ও পিওন। এই ৭ মাসে তারা ওয়ার্ডে যতটুকু উন্নয়ন হয়েছে, সবটুকুই করেছেন নিজের টাকায়। জমা-জমি অর্থ-সম্পদ যা আছে সবই তার পৈত্রিক। অবৈধ কোন কিছুই নেই তার। আর কাউন্সিলর নির্বাচিত হয়ে ১টি টাকা কোথাও থেকে তিনি অবৈধভাবে আয় করেননি। জাহাঙ্গীর আলম চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, ১টি অবৈধ টাকা আয়ের যদি কেউ সঠিত প্রমাণ দিতে পারেন তাহলে কাউন্সিলরের পদ ছেড়ে দেবো, পদত্যাগ করবো।

কাউন্সিলর জাহাঙ্গীর আলম বলেন, চলতি বছরের ২৮ ফেব্রায়ারি নবগঠিত এই ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হয়। কাউন্সিলর হিসেবে মাত্র ৭ মাস আমার বয়স। এর মধ্যে সরকারি কোন বরাদ্ধ দেয়া শুরু হয়নি। এর আগে ৩৭নং ওয়ার্ড ছিলো ইউনিয়ন পরিষদ। ইউনিয়নের কোন দায়িত্বেও আমি ছিলাম না। তাহলে কিভাবে আমি কাউন্সিলর নির্বাচিত হয়ে অবৈধ অর্থ-সম্পদের মালিক হলাম।

জাহাঙ্গীর আলম আরো বলেন, গত নির্বাচনে আমার সঙ্গে যারা পরাজিত হয়েছেন, যারা বিএনপি-জামায়াতের প্রার্থি ছিলেন, পরাজিত হওয়ার পরের দিন থেকেই তারা উদ্দেশ্য-প্রণোদিতভাবে মিথ্যা কল্প-কাহিনী সাজাচ্ছেন। তিনি বলেন, আমার বিরুদ্ধে একটি নাম সর্বস্ব পত্রিকা এবং একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হয়েছে, আমি নাকি বাড্ডা এলাকায় ১শত নয়, ২ শত নয়, ৫ শত নয়, ২ হাজার একর জমি-বিল দখল করেছি! ২ হাজার একরে কত জমি-বিল হয় তা কি বোঝেন অভিযোগকারীরা। জাহাঙ্গীর আলম এসব মিথ্যা তথ্য ছড়ানো ও প্রচারণা বন্ধ করার আহ্বান জানান।

এই বিভাগের আরো খবর