শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

তরুণ কণ্ঠ|Torunkantho
৩২৩

কাঁঠালের ভেতর ইয়াবা, পুলিশ কর্মকর্তা আটক

আশরাফুল আলম সিদ্দিকী

প্রকাশিত: ৪ জুলাই ২০১৯  

রাজধানীর সায়েদাবাদে কাঁঠালের ভেতর করে অভিনব পন্থায় ইয়াবা পাচারের সময় স্ত্রীসহ রেলওয়ে পুলিশের এক কর্মকর্তাকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তল্লাশি করে তাদের কাছে থাকা কাঁঠাল ভেঙে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব। আটককৃতরা হলেন- রেলওয়ে পুলিশের টিএসআই বাবুল খন্দকার ও তার স্ত্রী শিউলি বেগম।

আটক বাবলু খন্দকারের গ্রামের বাড়ি নড়াইলের লোহাগড়া এলাকায় এবং শিউলি বেগমের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কশবা এলাকায়। তারা রাজধানীর দক্ষিণখানের একটি বাসায় বসবাস করে আসছিলেন।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। 

কাজী সাইফুদ্দিন আহমেদ আরো জানান, আটক বাবলু খন্দকার রেলওয়ে পুলিশে চাকরির আড়ালে ট্রেনে করে নিয়মিত ঢাকায় ইয়াবা এবং গাঁজার চালান নিয়ে আসতেন। তার বিরুদ্ধে এরইমধ্যে একটি মাদকের মামলাও করা হয়েছে। 

বুধবার ব্রাহ্মণবাড়িয়া এলাকার শ্বশুরবাড়ি থেকে গোমতি এয়ারকন পরিবহনের একটি বাসে করে স্ত্রীসহ ঢাকায় আসেন তিনি। এসময় ঢাকার সায়েদাবাদ এলাকায় বাসটিতে তল্লাশি চালিয়ে তাদের শনাক্ত করা হয়। এরপর তাদের সঙ্গে থাকা কাঁঠাল ভেঙে ভেতর থেকে ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর