শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

তরুণ কণ্ঠ|Torunkantho
সর্বশেষ:
২৪ ঘণ্টায় কোরবানির বর্জ্য অপসারণ দু’চার দিনের মধ্যে ওষুধ আসছে : কাদের ‘ডেঙ্গু নিয়ে কার্যকর ব্যবস্থা নিতে সরকার ব্যর্থ’ ক্ষমা চাইলেন মেয়র আতিকুল রাজধানীর ২৪ হাটে পশু বেচাকেনা শুরু ডেঙ্গু প্রতিরোধে ৫৩ কোটি টাকা বিশেষ বরাদ্ধ ঢাবির ৬৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার দেশের চতূর্থ মানব রোবট তৈরি করলো কুবি শিক্ষার্থীরা
২১৯

‘ওবায়দুল কাদের সম্পূর্ণ সুস্থ’

প্রকাশিত: ৫ এপ্রিল ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এখন সম্পূর্ণ সুস্থ। দলীয় সূত্রে অন্তত এমনটাই খবর পাওয়া গেছে।

দিনাজপুর-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম সিঙ্গাপুর থেকে শুক্রবার (৫ এপ্রিল) সকালে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে ওবায়দুল কাদেরের পাশে তাকে বসে থাকতে দেখা গেছে। সেখানে সড়কমন্ত্রীকে অনেকটা আত্মবিশ্বাসী ও প্রাঞ্জল মনে হচ্ছে।


ছবির সঙ্গে হুইপ ইকবালুর রহিম লিখেছেন, 'আজ সকালে মাউন্ট এলিজাবেথ হাসপাতাল। আমাদের প্রিয় কাদের ভাই এখন সম্পূর্ণ সুস্থ।’ ইকবালুর রহিম সেখানে তারিখ যুক্ত করে লিখেছেন, '০৫-০৪-১৯'।

এর আগে গত ২ এপ্রিল একটি ছবি প্রকাশ হয় ওবায়দুল কাদেরের। সে সময় বলা হয়, ওবায়দুল কাদের ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তার শরীরে লাগানো অ্যান্ডো ট্র্যাকিয়াল টিউব খুলে ফেলা হয়েছে, স্বাভাবিক চলাফেরা করছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা। ওবায়দুল কাদেরের ঘুমের ওষুধও আস্তে আস্তে কমিয়ে দিয়েছেন চিকিৎসকরা। তিনি স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছেন।

২ এপ্রিল সহধর্মিণী অ্যাডভোকেট ইসরাতুন্নেসা কাদের জানান, তার রক্তচাপ এবং ডায়াবেটিস নিয়ন্ত্রণে রয়েছে।

উল্লেখ্য, গত ৩ মার্চ ভোরে ফজরের নামাজের পর হঠাৎ শ্বাস-প্রশ্বাসে সমস্যা দেখা দিলে ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেয়া হলেও পরে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয় তাকে। পরে এনজিওগ্রামে কাদেরের হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।

অবস্থা কিছুটা স্থিতিশীল হলে গত ৪ মার্চ বিকেলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়।

এই বিভাগের আরো খবর